adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আনুশকা নেই, বিরাটে মজবে সেই বিদেশিনী!

image_105378স্পোর্টস ডেস্ক :  বলিউড তারকা আনুশকার সঙ্গে বিরাট কোহলির ছাড়াছাড়ির খবর এখন বেশ পুরনোই বলা চলে। বিরাট এখন সিঙ্গেল। এই সুযোগে কি সেই বিদেশিনী উঁকি দেবে তার জীবনে!

ভারতীয় গণমাধ্যমের খবর, ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের সদস্য ড্যানিয়েল ওয়াট অনেকদিন ধরেই কোহলিতে মজে রয়েছেন। ২০১২ সালে বাংলাদেশে টি-২০ বিশ্বকাপ চলাকালীন সোশ্যাল মিডিয়ায় বিরাটকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল। টি-২০ বিশ্বকাপ খেলতে ইংল্যান্ড দলের সঙ্গে এই মুহূর্তে ভারতে রয়েছেন ড্যানিয়েল। আপাতত তিনি চেন্নাইতে, আর বিরাট ভারতীয় দলের সঙ্গে কলকাতায়। ২০১৪-য় ভারতীয় দলের ইংল্যান্ড সফরের সময়ে অবশ্য বিরাটের সঙ্গে দেখাও হয়েছিল এই সুন্দরী ক্রিকেটারের। বিরাটের সঙ্গে তোলা ছবি টুইটও করেছিলেন তিনি।

কিন্তু এবারে দু’জনের দেখা হবে কি? তা হয়তো সময়ই বলবে। যদিও বিষয়টি যথেষ্ট স্পর্শকাতর বুঝেই কোহলিকে এখন আর সং‌বাদমাধ্যমে কিছু বলতে চাইছেন না ড্যানিয়েল।

মুখে যাই বলুন না কেন, বিরাটের দেশে এসে বিরাটকে কী আর একেবারে ভুলে থাকতে পারবেন ড্যানিয়েল! আর বিরাটের সঙ্গে মনকষাকষির এমন সময়ে এই বিদেশিনীর ভারতে আগমন কি আনুশকাকে খুব একটা স্বস্তি দেবে?
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া