adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্কটল্যান্ডকে হারিয়ে এগিয়ে গেল জিম্বাবুয়ে

zimbabwe_105174ক্রীড়া প্রতিবেদক : ভারতে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে স্কটল্যান্ডকে ১১ রানে হারিয়েছে জিম্বাবুয়ে। ফলে, টানা দুই জয় নিয়ে সুপার টেন পর্বে খেলার দৌঁড়ে এগিয়ে গেল তারা। আর টানা দুই ম্যাচে হারার কারণে সুপার টেন পর্বে খেলার স্বপ্ন শেষ হয়ে গেল স্কটল্যান্ডের।

বৃহস্পতিবার ভারতের নাগপুরে অনুষ্ঠিত ম্যাচে জিম্বাবুয়ের দেয়া ১৪৮ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে সব উইকেট হারিয়ে ১৩৬ রান করে স্কটল্যান্ড।

দলের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন রিচি বেরিংটন। আর দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান করেন অধিনায়ক পিটার মমসেন। এছাড়া ১৩ বল খেলে ২৪ রান করেন জস ডেভি।

জিম্বাবুয়ের পক্ষে ওয়েলিংটন মাসাকাদজা ৪টি, টেন্ডাই সাতারা ২টি, ডোনাল্ড তিরিপানো ২টি, থিনাসে পানিয়াঙ্গারা ১টি ও শন উইলিয়ামস ১টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৭ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। দলের পক্ষে সর্বোচ্চ ৫৩ রান করেন শন উইলিয়ামস। স্কটল্যান্ডের পক্ষে অ্যালাসডেয়ার ইভান্স ২টি, মার্ক ওয়াট ২টি ও সাফয়ান শরীফ ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন জিম্বাবুয়ের ওয়েলিংটন মাসাকাদজা।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া