adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃস্টি ধর্মশালায় এক পয়েন্ট ভাগ নিল

imagesজহির ভূইয়া ঃ মাশরাফিরা জিতে গেলেই তো আর ভাবনা ছিল না। কিন্তু হিমাচল প্রদেশ ধর্মশালা যে মেঘের রাজ্য সেটা তো আগে ভাগেই জানা ছিল। সেই জানা বিষয়টি এভাবে সামনে আসবে তাতো বোধ করি কারও আগাম জানা ছিল না। ধর্মশালায় আজ মাশরাফিদের নিশ্চিত জয় কেড়ে নিয়েছে বৃস্টি। পুরো ২ পয়েন্টে ১ পয়েন্ট ভাগ নিল বৃস্টি। ২ ম্যাচে ১টি জয় আর একটিতে ড্র করে তিন পয়েন্ট নিয়ে বাংলাদেশ টি২০ বিশ্বকাপের বাছাই পর্বের এ গ্রুপের পয়েন্ট টেবিলে শীর্ষে।

সন্ধার আগ থেকেই বৃস্টি হানা দেয় ধর্মশালার স্টেডিয়ামে। বাংলাদেশসময়ে রাত ৮টায় শুরু হবার কথা ছিল। কিন্তু সেই ম্যাচ শুরু হল রাত ৯টা ১৫ মিনিটে। আর ২০ ওভারের ম্যাচ পরিণত হল ১২ ওভারে। শেষ অবদিসেই ১২ ওভারের ম্যাচটাই শেষ হল না বৃস্টিও কান্নায়।

টস হেরে আয়ারল্যান্ডের বিপক্ষে বৃস্টিট ভেঁজা উইকেটে ব্যাট করতে বাধ্য হয় মাশরাফিরা। কিন্তু আইরিশদের সিদ্ধান্তটা ভূল ছিল তা প্রমান করে দিলেন আগের ম্যাচে ৮৩ রানে অপরাজিত তামিম। ৭.৬ ওভারে যখন দ্বিতীয় দফায় বৃস্টি হানা দেয় ঠিক তখনই তামিম ২৬ বলে ৪৭ রানে ক্যাচ দিলেন। অবশ্য এর আগে দলীয় ৬১ রানে ফেরত গেছেন আরেক ওপেনার সৌম্য সরকার। তিনি করেছেন ১৩ বলে ২০ রান। ২ উইকেটে ৯৪ রান। আর অপরাজিত রইলেন সাব্বির রহমান ৯ বলে ১৩ রানে। যদিও ৮ ওভারে ৯৫ রানের টার্গেট নিয়ে ব্যাট করত আইরিশরা তাহলেও চিন্তা ছিল না। কারন মাশরাফিদের ৮ ওভারের সংগ্রহ সহজ ছিল না।

দুই ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে রান রেটে বাংলাদেশ পয়েন্ট টেবিলে শীর্ষে। আর ওমান দ্বিতীয় অবস্থানে। পরশু ১৩ মার্চ ওমানকে হারাতে পারলেই বাছাই পর্বের বাধার মিশন শেষ হবে মাশরাফিদের। তারপর মুল পর্বেও লড়াই শুরু হবে কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে ১৬ মার্চ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া