adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

খুলনা ও বরিশালে গ্রামীণফোনের বিল-পে সেবা চালু

ডেস্ক রিপোর্ট : বৈদ্যুতিক বিল সংগ্রহে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডব্লিউজেডপিডিসিএল) এর সঙ্গে একটি চুক্তিস্বাক্ষর করেছে গ্রামীণফোন। সম্প্রতি স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির অধীনে গ্রামীণফোন খুলনা ও বরিশালের ২১ জেলা ও ২০টি উপজেলায় ডব্লিউজেডপিডিসিএল- এর প্রায় ১০ লাখ গৃহস্থালি গ্রাহকের কাছে বিল-পে সেবা পৌঁছে দেবে গ্রামীণফোন। বিপিডিবি চট্টগ্রামের পর বিল-পে সেবার অধীনে এটাই সবচেয়ে বড় এলাকা। 

ডব্লিউজেডপিডিসিএল-এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. শফিক উদ্দীন, গ্রামীণফোনের প্রধান আর্থিক কর্মকর্তা দিলীপ পাল এবং চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন এর উপস্থিতিতে চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের হেড অব ফ্যাইন্যান্সিয়াল সার্ভিসেস এরওয়ান জ্য আলেক্সান্ডার গেলবার্ট ও ডব্লিউজেডপিডিসিএল-এর কোম্পানি সেক্রেটারি আব্দুল মোতালেব।

বিল-পে বাংলাদেশের গ্রাহকদের জন্য গ্রামীণফোনের অগ্রণী মোবাইল আর্থিক সেবা (এমএফএস)। এটা দেশের ইউটিলিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের জন্য প্রথম মোবাইলভিত্তিক বৈদ্যুতিক বিল পরিশোধ সেবা। 

বর্তমানে, গ্রামীণফোন এ সেবার মাধ্যমে বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ড, ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড, তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড, বখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এবং চিটাগাং ওয়াটার সাপ্লাই ও সুয়ারেজ অথোরিটর গ্রাহকরা এ পদ্ধতিতে বিল পরিশোধ করতে পারবেন। 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া