adv
২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আ.লীগের কাউন্সিল পেছানোর কোনো সম্ভাবনা নেই

mymensing120160311142811নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল পেছানোর এখন পর্যন্ত কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। 

তিনি বলেন, কাউন্সিল পেছানোর বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। ইউনিয়ন পরিষদ নির্বাচনের কারণে যদি কাউন্সিলে সমস্যা হয়, তাহলে তা বিবেচনায় আনা হতে পারে। যদি প্রয়োজন হয় তাহলে দলের ওয়ার্কিং কমিটির বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।
১১ মার্চ শুক্রবার দুপুরে নবগঠিত ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার ও অন্যান্য বিভাগীয় কার্যালয়ের সম্ভাব্য স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, ময়মনসিংহ বিভাগের উন্নয়নের জন্য যা যা দরকার সবকিছু করা হবে। ব্রহ্মপুত্র নদ মাঝে রেখে অপর দুই দিকে নতুন শহর গড়ে তোলা হবে। শহরের রাস্তাঘাট প্রশস্ত করা হবে। এতে ঘরবাড়ি ভাঙা হলেও বৃহত্তর স্বার্থে তা মেনে নিতে হবে। 

এসময় কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্থানীয় সংসদ সদস্য ও বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, মন্ত্রী পরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব আবুল কালাম আজাদ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. কামাল আবুল নাসের চৌধুরী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম, ভূমি মন্ত্রণালয়ের সচিব মেজবাউল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া