adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০২১ পর্যন্ত বার্সেলোনায় খেলবেন মেসি

Messiস্পোর্টস ডেস্ক : ন্যু ক্যাম্পে লিওনেল মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে। তবে ক্লাবের টেকনিক্যাল সেক্রেটারির বিশ্বাস, বার্সেলোনায় ‘আরো অনেক বছর’ থাকবেন আর্জেন্টাইন অধিনায়ক। বার্সার হয়ে মেসি অন্তত পরবর্তী পাঁচ বছর খেলবেন বলেও নিশ্চিত করেন রবার্ট ফার্নান্দেজ।

তাহলে কী ২০২১ সাল পর্যন্তই ন্যু ক্যাম্পে থাকছেন মেসি! তখন তার বয়স ঠেকবে ৩৩-এর ঘরে। এর আগে কাতালান ক্লাবটির হয়ে খেলোয়াড়ী জীবনের বাকি সময়টা কাটিয়ে দেওয়ার ইচ্ছা ব্যক্ত করেছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। এমনকি, স্বদেশী ক্লাবে ফেরারও আগ্রহ দেখিয়েছিলেন ২৮ বছর বয়সী এ ফরোয়ার্ড।

সে যাই হোক, ২০১৭-১৮ মৌসুম শেষেই মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। স্প্যানিশ জায়ান্টদের হয়ে তিনি খেলা চালিয়ে যাবেন কিনা তা নিয়ে গুঞ্জন চলছেই। কিন্তু, ফার্নান্দেজ নিশ্চিত যে, মেসি অন্তত ২০২১ সাল পর্যন্ত ‍বার্সায় থাকবে যখন নতুন ক্যাম্প ন্যু উদ্বোধন করা হবে।

এক সাক্ষাৎকারে ফার্নান্দেজ বলেন, ‘এটা নিশ্চিত যে, মেসি ২০২১ পর্যন্ত বার্সাতেই থাকছে। আমরা ইতিহাসের সেরা খেলোয়াড়কে নিয়ে কথা বলছি। যার অসাধারণ ক্রীড়া ও ব্যক্তিগত গুণাবলী রয়েছে। অনেকেই জেনে অবাক হয় যে, সে কতটা নম্র। তার ক্ষমতা ও বুদ্ধিমত্তা স্বাভাবিকের উপরে।’

বার্সার টেকনিক্যাল সেক্রেটারি যোগ করেন, ‘মেসি অসাধারণ মুহূর্ত উপভোগ করছে এবং আমরা তাকে খেলোয়াড় হিসেবে পরবর্তী বেশ কয়েক বছর পাচ্ছি। কিছু মানুষ বলছেন, সে হয়তো ক্লাব ছাড়বে। কিন্তু এটা সত্য নয়। নতুন প্রস্তাবের জন্য তার মধ্যে এখনো প্রচুর স্কিল রয়েছে এবং আরো বহু বছর সে খুবই গুরুত্বপূর্ণ হয়ে থাকবে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া