adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদাকে নাসিম – আপনার কাছে ভদ্রতা শিখতে হবে না

news_img (1)নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে খালেদা জিয়ার বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির নেতাদের কাছ থেকে ভদ্রতা শিখতে হবে না।

১৪ দলের মুখপাত্র হিসেবে ৯ মার্চ বুধবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

বিএনপির নেতৃত্বে আসামিরা- শেখ হাসিনার এই বক্তব্যের প্রতিক্রিয়ায় মঙ্গলবার আন্তর্জাতিক নারী দিবসের এক অনুষ্ঠানে খালেদা জিয়া বলেছিলেন, হাসিনা ভদ্র ব্যবহারও করেন না, ভদ্র ভাষায়ও কথা বলতে জানেন না।

নাসিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে প্রায়ই তিনি (খালেদা) হাসিনা বলে সম্বোধন করেন। তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী। পুরো নামটা তিনি উচ্চারণ করেন না। এটা কোন ধরনের ভদ্রতা।

প্রধানমন্ত্রীকে যখন তিনি সম্বোধন করবেন, ভদ্রভাবে সম্বোধন করা উচিত। একজন সাবেক প্রধানমন্ত্রী হয়ে তিনি বর্তমান প্রধানমন্ত্রীকে, বঙ্গবন্ধুকন্যাকে এভাবে সম্বোধন করতে পারেন না।

তিনি আমাদেরকে ভদ্রোচিত আচরণ করতে বলেছেন! নিজ দলের সাবেক প্রেসিডেন্ট বদরুদ্দোজা চৌধুরীকে যখন প্রায় গলাধাক্কা দিয়ে বঙ্গভবন থেকে বের করে দিয়েছিলেন, তখন তার ভদ্র আচরণের চিন্তা কোথায় ছিল?

আওয়ামী লীগের শাসনে বাংলাদেশে নারীরা নির্যাতিত হচ্ছে বলে বিএনপি চেয়ারপারসনের বক্তব্যেরও প্রতিবাদ জানান স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া