adv
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বনশ্রীতে ভাইবোন হত্যা- বিচারকের প্রশ্নের জবাবে অঝরে কাঁদলেন মা জেসমিন, আবারো ৫ দিনের রিমান্ডে

111_105034নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রামপুরা থানাধীন বনশ্রীতে ভাই-বোন হত্যা মামলায় তাদের মা মাহফুজা মালেক জেসমিনের ফের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর ম্যাজিস্ট্রেট আলমগীর কবির রাজ ৯ মার্চ বুধবার শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর লোকমান হেকিম ফের ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

এদিকে রিমান্ড আবেদনের শুনানি সময় বিচারক আসামি জেসমিনকে সন্তানদের হত্যার বিষয়ে প্রশ্ন করলে কেঁদে ফেলেন।

বিচারক প্রশ্ন করেন, আপনার বাচ্চারা কোন ক্লাসে পড়তো? উত্তরে জেসমিন জানান, ৫ম এবং নার্সারিতে। ছেলে মেয়ে পড়্ ালেখায় কেমন ছিল? এ প্রশ্নের কোন উত্তর দেননি জেসমিন। কেন মারলেন এমন প্রশ্নের জবাবে জেসমিন বলেন, বাচ্চাদের পড়ালেখা নিয়ে দুশ্চিনাতায় আমার মাথা ঠিক ছিল না। আপনি দুইটি বাচ্চাকেই হত্যা করে ফেললেন, বিচারকের এমন প্রশ্নের কোন উত্তর না দিয়ে জেসমিন কেঁদে ফেলেন. কাঁদলেন অঝোঁরে।    

এর আগে গত ৪ মার্চ ১০ দিনের রিমান্ড আবেদনে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত। ওই রিমান্ড শেষে বুধবার ফের ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করে।

আসামি পক্ষে অ্যাডভোকেট শাফায়েত আলী রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করে শুনানি করেন।

এর আগে গত ২ মার্চ আদালত পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) আলামতের রাসায়নিক পরীক্ষার এই অনুমতি প্রদান করেন। আলামতগুলো হচ্ছে, ব্যবহৃত চাদর, বালিশের কাভার, টিস্যু ও কম্বল এবং বাসায় পাওয়া চাইনিজ খাবার ও একটি বোতলে সংরক্ষিত পানি।

ঘটনায় পর গত ২ মার্চ শিশুলোর মা-বাবা ও খালাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব জামালপুর থেকে আটক করে ঢাকায়  নিয়ে আসে।

পরে তাদের ঢাকায় এনে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে মা মাহফুজা মালেক সন্তানদের হত্যার কথা স্বীকার করেন। পরে বৃহস্পতিবার রাতে বাবা আমানউল্লাহ ন্ত্রীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

নিহত দুই শিশু নুসরাত আমান (১২) ও আলভী আমানের (৬) লাশ গত মঙ্গলবার রাতে গ্রামের বাড়ি জামালপুরে দাফন করা হয়। তাদের মা-বাবা আগেই সেখানে চলে যান। দুই সন্তানের মরদেহ মর্গে রেখে মা-বাবার গ্রামের বাড়িতে চলে যাওয়ায় এবং মামলা না করায় এ ঘটনা নিয়ে রহস্য ঘনীভূত হয়।

বনশ্রীতে গত ২৯ ফেব্রুয়ারি রাতে দুই ভাইবোনের রহস্যজনক মৃত্যু হয়। ঘটনার পর স্বজনেরা দাবি করেন, রেস্তোরাঁর খাবার খেয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর চিকিৎসকেরা জানান, শিশু দুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

নুসরাত ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের (প্রধান শাখা) পঞ্চম শ্রেণিতে পড়ত। হলি ক্রিসেন্ট (ইন্টারন্যাশনাল) স্কুল অ্যান্ড কলেজের নার্সারিতে পড়ত আলভী।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া