adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

‘কাঁচা মরিচ এভাবেই খাই – আমি তো বরিশ্যাইলা মেয়ে’

03333_104938_0বিনোদন রিপোর্ট : একদিনের জন্য প্রথমবারের মতো ঢাকায় এসে সবাইকে মাতিয়ে গেলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তিনি বেশ কয়েকটি গণমাধ্যমকে সাক্ষাতকার দিয়েছেন। এসব সাক্ষাতকারে জানিয়েছেন, তিনি বরিশালের মেয়ে। তারা দাদা ও বাবার বাড়ি বরিশালে।

শ্রাবন্তী জানান, দুপুরের খাবারের সময় তিনি যখন কামড় দিয়ে কাঁচা মরিচ খাচ্ছিলেন তখন জাজ মিডিয়ার আজিজ তাকে বলেন, আরে আপু আপনি মরিচ খাচ্ছেন এভাবে! উত্তরে তিনি মজা করে বলেছিলেন, ‘আমি তো বরিশ্যাইলা মেয়ে। খাবো না!’
৭ মার্চ সোমবার সন্ধ্যায় ‘শিকারী’ ছবির মহরতে অংশ নিতে প্রথমবারের মতো ঢাকায় আসেন শ্রাবন্তী। যৌথ প্রযোজনার এই ছবিতে তিনি নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত ও ভারতের জয়দেব মুখার্জির যৌথ পরিচালনায় ‘শিকারী’তে আরও অভিনয় করবেন সুব্রত, মনজুরুল আলম, কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ লিলি চক্রবর্তী, সুপ্রিয় দত্ত, খরাজ মুখার্জি ও রাহুল দেব রয়। ছবিটির কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে চ্যাটার্জি। কলকাতায় এর দৃশ্যধারণ শুরু হবে আগামী ১৪ মার্চ।

সফরের অনুভূতি জানাতে গিয়ে শ্রাবন্তী বলেন, “দারুণ, আমি বাবা-মায়ের কাছে শুনেছিলাম যে এখানকার মানুষ অনেক ভালো, অতিথিপরায়ণ। এসে দেখি তার চেয়ে অনেক বেশি ভালো। দেখামাত্রই আমাকে সবাই আপন করে নিয়েছে। কাজের প্রয়োজনে অনেক দেশেই যেতে হয় কিন্তু এমন ভালোবাসা এর আগে কোথাও পাইনি। শুধু ইলিশ মাছটা খেতে একটু দেরি হয়েছে। আমি ইলিশ খেতে চাই শুনে বাংলাদেশের প্রযোজক আজিজ ভাই আমার জন্য বাসা থেকে ইলিশ রান্না করে এনেছিলেন। দারুণ স্বাদ পেয়েছি খেয়ে।

বাংলাদেশের ছবিতে নিয়মিত কাজ করার ইচ্ছা আছে কি? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অবশ্যই করব। ছবির কেমন গল্প, চরিত্র কেমন, আমি যদি মনে করি কাজটি করতে পারব, তাহলে কাজ করব। তা ছাড়া বাংলাদেশের ছবিতে আমি কাজ করতে চাই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া