adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মীর কাসেম রেডিওতে ফাঁসির রায় শুনলেন

mir-kasem_104854নিজস্ব প্রতিবেদক : কারাগারে বসে এফএম রেডিওতে আপিল বিভাগের রায় শুনলেন মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেম আলী। ফাঁসির রায় আপিল বিভাগেও বহাল থাকার খবর শুনে এসময় তিনি হতাশ হয়ে পড়েন।

মানবতাবিরোধী অপরাধে জামায়াত নেতা মীর কাশেম আলীর মৃত্যুদণ্ডের রায় বহাল রেখেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। ৮ মার্চ মঙ্গলবার সকালে পৌনে ১০টার দিকে এ রায় ঘোষণা করা হয়। আপিল বিভাগের রায় ঘোষণার খবর বেসরকারি এফএম রেডিওতে প্রচার করা হয়। এসময় মীর কাসেম কাশিমপুর পার্ট-২ কারাগারের কনডেম সেলে ছিলেন। কারাগারেই বসেই তিনি ফাঁসি বহালের খবর শুনতে পান। ফাঁসির খবর শুনে তিনি কিছুটা হতাশ হয়ে পড়েন। কারারক্ষীরা তাকে শান্তনা দেন। কারাসূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

গত ৯ ফেব্রুয়ারি থেকে মীর কাসেমের আপিল মামলাটির শুনানি শুরু হয়। আপিল বিভাগের ১ নম্বর বিচারকক্ষে সাত কার্যদিবসে এ মামলার শুনানি ২৪ ফেব্রুয়ারি শেষ হয়।

এ ব্যাপারে কাশিমপুর পার্ট-২ এর জেলার নাসির আহমেদ ঢাকাটাইমসকে বলেন, মীর কাসেম আলীর আমার জেলে রয়েছেন। প্রতিমাসে একবার তার পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করার সুযোগ পান। কারাগার থেকে সরবরাহ করা খাবার তিনি খেয়ে থাকেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া