adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফিরা এখন ভারতের ধর্মশালায়

news_img (5)স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ৭ মার্চ সোমবার ভারতের ধর্মশালায় পৌঁছেছেন মাশরাফিরা। সকাল ১০টায় দিল্লির উদ্দেশ্যে ঢাকা ছাড়ে বাংলাদেশ ক্রিকেট দল। এরপর দিল্লি থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভাড়া করা একটি বিশেষ বিমানে ধর্মশালায় পৌঁছায় মাশরাফিরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি মূল পর্বে খেলতে পারছে না বাংলাদেশ। তার আগে খেলতে হবে প্রাথমিক রাউন্ড। ৯ মার্চ বুধবার নেদারল্যান্ডসের সঙ্গে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়।

১১ মার্চ প্রতিপক্ষ আয়ারল্যান্ড, এই ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। ১৩ মার্চ ওমানের সঙ্গে শেষ ম্যাচটাও হবে রাত ৮টাতে। সবগুলো ম্যাচই হবে হিমাচল প্রদেশের ধর্মশালাতে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে দুটি করে ম্যাচ থাকবে প্রতিদিন। প্রথমটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায়। দ্বিতীয়টি রাত ৮টায়। তবে দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

মূল পর্বে খেলতে হলে এ গ্রুপ চ্যাম্পিয়ন হতে হবে বাংলাদেশকে। চ্যাম্পিয়ন হতে পারলে মূল পর্বের প্রথম ম্যাচে আগামী ১৬ মার্চ কলকাতার ইডেন গার্ডেনে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। ২১ মার্চ দ্বিতীয় ম্যাচ বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে। ২৩ মার্চ পর ভারতের সঙ্গে ম্যাচটি বেঙ্গালুরুতেই। বি গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। ২৬ মার্চ ম্যাচটি হবে কলকাতার ইডেন গার্ডেনে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া