adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গুজবে বেজায় চটেছেন বিপাশা

jakia..bipasha_104731বিনোদন ডেস্ক : বলিউডে হঠাত শুরু হয়েছে ‘সারপ্রাইজ ম্যারেজ’। সম্প্রতি চুপিচুপি বিয়ে সেরেছেন বলিউডের সমকালীন দুই অভিনেত্রী প্রীতি জিনতা এবং উর্মিলা। এরপরেই বি-টাউনে চাউর হয় বঙ্গ বিউটি বিপাশা বাসুর বাগদানের খবর। আর তাতেই বেজায় চটেছেন বিপাশা।

অভিনেতা কারন সিং গ্রোভারের সঙ্গে বলিউডের প্রথম সারির অভিনেত্রী বিপাশা দীর্ঘদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন। সম্প্রতি খবর ছড়িয়ে পড়ে যে, চুপিচুপি বাগদানের কাজ সেরেছেন এই তারকা জুটি। অবশ্য এই গুজব ছড়ানোর কারণও কিন্তু ‘জিসম’ খ্যাত অভিনেত্রী বিপাশা নিজেই।

সম্প্রতি বিপাশার আঙুলে চমকাতে দেখা যায় ডায়মন্ডের আংটি। আর সেই সময়ে তার পাশে ছিলেন কারন। কিন্তু গুজব টালপালা মেলার আগেই মুখ খুললেন নায়িকা।

ক্ষুব্ধ বিপাশা টুইটারে বলেন, ‘অপেক্ষা করুন এবং আমার বিয়ের ঘোষণা আমাকেই দিতে দিন। আমি যখন চাইবো, কেবল তখনই বিয়ে হবে। দয়া করে এটি নিয়ে নোংরা খেলা বন্ধ করুন।’

তিনি আরও বলেন, ‘রাত দশটার সময় এই ধরনের তেলবাজি এবং নোংরা বার্তার উত্তর দিতে আমি পছন্দ করি না। আমার মনে হয় যেকোন নারীই বিষয়টি বুঝতে পারবে। এটি কোন রকেট সাইন্স নয়।’

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে কারনের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও এখন এ নিয়ে মিডিয়ার সামনে স্পষ্ট করে কিছুই স্বীকার করেননি, আবার অস্বীকারও করেননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া