adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুকুর ট্রাক ড্রাইভার

1457325634ডেস্ক রিপোর্ট : কিছুদিন আগে আমরা পড়েছিলাম, বানর চালাচ্ছে প্রাইভেট কার। সে খবর খুবই হৈ চৈ ফেলেছিল বিশ্ব মিডিয়াতে। তবে এবার ঘটনাটি আরও বড়। অর্থাত গাড়ি বড়, প্রাণীও ভিন্ন।

জানা গেছে, এবার একটি বিশাল ট্রাক চালিয়েছে একটি কুকুর! বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হওয়ারই কথা। কুকুর কি আর গাড়ি চালাতে পারে নাকি? যত্তসব ফালতু খবর, এমনটাই তো ভাবছেন? তাহলে একটু অপেক্ষা করুন আর পুরোটা সংবাদ পড়ুন।

জানা গেছে, একটি ট্রাক ছুটে এসে আছড়ে পড়ল রাস্তার পাশের একটি গাছে। গাছটি ভেঙে পড়ল। ট্রাকটিও কিছুটা ক্ষতিগ্রস্ত অবস্থায় দাঁড়িয়ে গেল। লোকজন এই দৃশ্য দেখে ছুটে এসে যা দেখল তাতে তাদের চোখ ছানাবড়া হয়ে গেল। তারা দেখল, ট্রাকের ড্রাইভিং সিটে কোনো মানুষ নয়, বসে আছে একটি কুকুর! ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যে।

পুলিশ জানিয়েছে, ড্রাইভারের অনুপস্থিতিতে কুকুরটি তার সিটে গিয়ে বসে। এবং কিভাবে জানি সে গাড়ির ইঞ্জিন চালু করে ফেলে। কেবল তাই নয়, ট্রাকের গতিও বাড়িয়ে দেয় সে। এরপর গাড়িটি নিজের মতো চলে ওই গাছে আঘাত করে। এই দুর্ঘটনার পর কুকুরটি গাড়ি থেকে পালিয়ে না গিয়ে জানালার ধারে বসে থাকল। এই ভিডিও ইন্টারনেটে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া