adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়েস্ট ব্রমের কাছে ইউনাইটেডের হার

MANU+1স্পোর্টস ডেস্ক : ম্যাচের বেশিরভাগ সময় দশ জন নিয়ে খেলে ওয়েস্ট ব্রমউইচের সঙ্গে পেরে ওঠেনি ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে লুইস ফন খালের দল ১-০ গোলে হেরেছে।

ওয়েস্ট ব্রমের মাঠে রোববার ২৬তম মিনিটে দশ জনের দলে পরিণত হয় ইউনাইটেড। দুই মিনিটের মধ্যে দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন স্পেনের ফরোয়ার্ড হুয়ান মাতা।

৬৬তম মিনিটে এগিয়ে যায় ওয়েস্ট ব্রম। সেবাস্তিয়ান পোকোগনলির ক্রস বক্সের মধ্যে ফাঁকায় থাকা হোসে সালোমন রনদন পেয়ে যান; শুরুতে বল নিয়ন্ত্রণে নিয়ে শরীরটাকে কিছুটা ঘুরিয়ে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন ভেনেজুয়েলার এই ফরোয়ার্ড।

এই হারে সেরা চারে থেকে লিগ শেষ করার কাজটা আরও কঠিন হয়ে গেলো ইউনাইটেডের। ২৯ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে তারা।
একই দিন ফিরমিনো ও ক্রিস্তিয়ান বেনতেকের গোলে ক্রিস্টাল প্যালেসের মাঠ থেকে ২-১ ব্যবধানের জয় নিয়ে ফেরে লিভারপুল। ২৮ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

সেরা চারে থাকা চতুর্থ দল ম্যানচেস্টার সিটি; ২৮ ম্যাচে ৫০ পয়েন্ট মানুয়েল পেল্লেগ্রিনির দলের। শীর্ষে থাকা লেস্টার সিটির পয়েন্ট ২৯ ম্যাচে ৬০।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া