adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সালমানকে বিয়ের জন্য আলটিমেটাম

bg_prem_291486175বিনোদন ডেস্ক : বিয়ের কথা গুরুত্বের সঙ্গে ভাবছেন বলিউড সুপারস্টার সালমান খান। কারণ পরিবারের পক্ষ থেকে তাকে বিয়ের জন্য আলটিমেটাম দেওয়া হয়েছে। তাদের বেঁধে দেওয়া সময়ানুযায়ী আগামী মাসের মধ্যে এসপার-ওসপার একটা সিদ্ধান্ত নিতে হবে সল্লুকে। 

শুধু তা-ই নয়, শুভ কাজ সম্পন্ন করার জন্য সম্ভাব্য মাস হিসেবে বেছে নেওয়া হয়েছে চলতি বছরের জুলাই, নভেম্বর ও ডিসেম্বর মাসকে। এর মধ্যে যে কোনো এক মাসেই কথিত প্রেমিকা ইউলিয়া ভানটুরের সঙ্গে বাজতে পারে সালমানের বিয়ের সানাই।

গত এক বছর ধরে রোমানিয়ান সুন্দরী মডেল ইউলিয়ার সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে সালমানের। খান পরিবারের নানারকম সামাজিক কর্মকান্ডেও দেখা গেছে তাকে। অবশ্য পরিবারটির কোনো সদস্য এ নিয়ে মুখ খোলেননি। তবে সালমানের বয়স হাফ সেঞ্চুরির ঘর পেরিয়েছে, তাই পরিবারের ইচ্ছা শিগগিরই থিতু হবেন তিনি।     

কিছুদিন আগে দুবাইয়ে সালমানের সঙ্গে দেখা গেছে ইউলিয়াকে। বিমানবন্দরে তারা একে অপরকে জড়িয়ে ধরে প্রকাশ্যে চুমুও দিয়েছেন। আগামী ১৮ মার্চ দুবাইয়ে টাইমস অব ইন্ডিয়া অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে অংশ নেবেন ‘বজরঙ্গি ভাইজান’ তারকা। 

সালমানের ৫০তম জন্মদিনেও হাজির ছিলেন লুলিয়া। পানভেল বাগানবাড়িতে ঘোড়ায়ও চড়েছেন তিনি। এ ছাড়া টুইটারে ইউলিয়ার সঞ্চালনায় ‘দ্য ফার্ম’ অনুষ্ঠানের প্রচারণা করেন সল্লু। এর ভারতীয় সংস্করণে তার সঙ্গে সহ-উপস্থাপক হিসেবে সালমান থাকবেন বলে শোনা যাচ্ছে। 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া