adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২৫টি চেয়ে ৫ টিকিট পেয়েছেন মাশরাফি

2016_02_25_18_56_10_h4gqNe1pfjCzLbJw8NA9T1954P3ATe_originalস্পোর্টস ডেস্ক :  ঘরের মাঠে টি-২০ ফরম্যাটের এশিয়া কাপ। যেখানে বাংলাদেশ দল উঠেছে ফাইনালে। প্রতিপক্ষ আবার শক্তিশালী ভারত। ধুন্ধুমার এই ফাইনাল দেখতে দর্শকরা হুমড়ি খেয়ে পড়েছে ব্যাংকগুলোর সামনে। শনিবার মিরপুরে ইউসিবি ব্যাংকের সামনে এ নিয়ে পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ হয়েছে টিকিট প্রত্যাশীদের। এই যখন অবস্থা সাধারণ মানুষের, জাতীয় দলের ক্রিকেটারদের অবস্থা কেমন?

খুব একটা ভালো নেই মাশরাফি-মুশফিকদেরও অবস্থাও। ফাইনাল বলেই তারাও একটু বেশীই টিকিট চেয়েছিলেন বিসিবির কাছে। যা পেয়েছেন, তা প্রয়োজনের তুলনায় নগন্য। ধরা যাক, ক্যাপ্টেন মাশরাফির কথা। তিনি বিসিবির কাছে ২৫টি টিকিট চেয়েছিলেন, কিন্তু পেয়েছেন মাত্র ৫টি। শনিবার সংবাদ সম্মেলনে এমনটিই জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

টিকিট নিয়ে দর্শকদের এমন কষ্ট দেখে মাশরাফি সংবাদ সম্মেলনে জানিয়েছেন, ‘সকালেই দেখেছি, অনেক মানুষ টিকিটের জন্য লাইন দিয়ে আছে। একটি টিকিটের জন্য অনেক কষ্ট করেছে, অনেকেই নাকি বেশ সমস্যায়ও পড়েছেন। আমরা ভালো খেললে প্রায়ই এটা হয়ে আসছে। এখন আরও বেশি হচ্ছে।’

অন্যদিকে বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীমের নাকি দরকার ৫০-৬০টি টিকিট। তবে পরিস্থিতি যা, তাতে নাকি আশাই ছেড়ে দিয়েছেন মুশফিক। তবে ভাগ্য একটু ভালো দলের তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানের। ১০টি টিকিট চেয়ে তিনি পেয়েছেন চারটি। মাশরাফির চেয়ে গড়ে তিনি এগিয়ে আছেন। কম বেশী এমন অবস্থা জাতীয় দলের অন্যান্য ক্রিকেটারদেরও।

যেসব ক্রীড়ামোদি দর্শক টিকিট পায়নি ফাইনালের। মাশরাফিদের দেখে কিছুটা হলেও সান্ত্বনা পেতে পারেন তারা।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া