adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংসদের সামনে পাকিস্তানি সমর্থক বশির চাচাকে ‘হেনস্তা’র অভিযোগ


molla CaCaনিজস্ব প্রতিবেদক : মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাংসদের সামনে আলোচিত পাকিস্তানি সমর্থক ‘বশির চাচাকে’ হেনস্তা করার অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যাচ্ছে, ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লার সামনে বাংলাদেশী পতাকা জড়ানো সেই পাকিস্তানী সমর্থক কাঁদছেন।
পাকিস্তান দল যেখানেই খেলতে যায়, বশির আহমেদ সে মাঠে গিয়ে তার দলকে সমর্থন জানান। কোথাও তিনি বাধার মুখে পড়েননি। অভিযোগ উঠেছে, ঢাকার মিরপুর এলাকার বাসিন্দা ইলিয়াস উদ্দিন মোল্লার উৎসাহে এবং তার সামনেই জোর করে পাকিস্তানী নাগরিককে বাংলাদেশের পতাকা পরিয়ে দেয়া হয়।
ফেসবুকে ছড়িয়ে পড়া ছবিগুলোতে দেখা যাচ্ছে, পাকিস্তানী সেই সমর্থক যখন কাঁদছেন তখন তাকে ঘিরে বেশ কয়েকজন নারী-পুরুষ উল্লাস করছেন এবং মোবাইল ফোনে ছবি তুলছেন। তাদের মাঝখানে সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাকে নির্বিকারভাবে বসে থাকতে দেখা যাচ্ছে। একটি ছবিতে সেই পাকিস্তানী সমর্থকের সঙ্গে সংসদ সদস্যকে কথা বলতেও দেখা যাচ্ছে।
তবে এই ঘটনায় ওই সংসদ সদস্যের সম্পৃক্ততা কতটুকু সেটি ছবি দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে না। এ ব্যাপার জানতে সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লার দুটি রবি ও গ্রামীণফোন নম্বরে যোগাযোগ মোবাইল  বন্ধ পাওয়া গেছে। 

 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া