adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুসলিম লীগের মতো পরিণতি হবে আ.লীগের

maha__104397নিজস্ব প্রতিবেদক : মুসলিম লীগের মতো আওয়ামী লীগের পরিণতি হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

তিনি বলেন, জোর করে ক্ষমতায় থাকা শেখ হাসিনার নীতি। এমন স্বৈরাচারী আচরণ নিয়ে ক্ষমতায় থাকলে জনগণের ধিক্কার নিয়ে একদিন তাকে বিদায় নিতে হবে। তখন আওয়ামী লীগের পরিণতি হবে মুসলিম লীগের মতো ভয়াবহ‌।

শুক্রবার ৪ মার্চ সকালে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি মাহবুব হোসেন এসব কথা বলেন।

গতকাল নির্বাচন সুষ্ঠু করতে আইন শৃঙ্খলাবাহিনীকে শেষ বুলেট পর্যন্ত লড়াই করার নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমেদ। সিইসির এমন নির্দেশের প্রতিক্রিয়ায় খন্দকার মাহবুব বলেন, ‘বুলেটটি কার বুকে যাবে? বিএনপি না আওয়ামী ভোটডাকাতদের বুকে।’

নির্বাচনে আওয়ামী লীগের সন্ত্রাসীরা যেন ভোট ডাকাতি করতে পারে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সংখ্যা কমানো হয়েছে বলে তিনি মন্তব্য করেন।

বিএনপির কাউন্সিল প্রসঙ্গে খালেদা জিয়ার এই উপদেষ্টা বলেন, ‘বিএনপি একটি বৃহৎ দল, এখানে যোগ্য নেতা-কর্মীর অভাব নেই। তাই পদ না পেলে কারো হতাশ হওয়ার কারণ নেই।’

আয়োজক সংগঠনের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, স্বাধীনতা পরিষদের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ, জিয়া নাগরিক ফোরামের সভাপতি মিয়া মোহাম্মাদ আনোয়ার প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া