adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাজিতে হেরে পাকিস্তান সমর্থকের আত্মহত্যা

committed_suicide_bg_239621335স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে হেরে এশিয়া কাপের চলমান আসর থেকে বিদায় নিয়েছে পাকিস্তান। আর দলের হারের পর বাজিতে হেরে আত্মহত্যা করেছেন দেশটির নাগরিক মুহাম্মদ শফিক। ৫০ বছর বয়সী শফিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাই মুহাম্মদ রমজান।

এশিয়া কাপের গুরুত্বপূর্ণ ম্যাচে শহীদ আফ্রিদির পাকিস্তান ৫ উইকেটে হারে বাংলাদেশের বিপক্ষে। এ ম্যাচের আগে শফিক নামের ঐ পাকিস্তানি ভক্ত অফিসের সহকর্মীদের সঙ্গে নিজ দলের হয়ে বাজি ধরেন। ম্যাচে হারের ফলে মাসিক বেতনের ৩০ হাজার পাকিস্তানি রূপি গচ্চা যায় শফিকের। তাতে হতাশ হয়েই তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে জানান রমজান।

মৃত শফিক পাঞ্জাবের সেচ বিভাগের একটি অফিসে চাকরি করতেন। প্রদেশটির পুরোনো আনারকলি নামক স্থানে তিনি বাস করতেন। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের পর (গত বুধবার) তিনি নিজ বাড়ি থেকে বের হন। এর আগে শফিকের স্ত্রী তাকে বেতনের টাকা কোথায় জিজ্ঞেস করলেও তিনি কোনো উত্তর দেননি। পরের দিন সকালে তার স্ত্রী অফিসে খোঁজ নিতে গিয়ে স্বামীর ঝুলন্ত লাশ দেখতে পান। সিলিং ফ্যানের সঙ্গে দড়ি লাগিয়ে গলায় ফাঁস দেন শফিক।
পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ। মৃত শফিকের চার ছেলে-মেয়ে রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া