adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক এগারোর সঙ্গে জড়িতদের বিচার হবে: হানিফ

hanif-4_104307ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘এক এগারো’র সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে তদন্ত কমিশন গঠন করে যার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হবে, তাকেই আইনের আওতায় আনা হবে।

৩ মার্চবৃহস্পতিবার সকালে কুষ্টিয়া পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ এ কথা বলেন।

হানিফ বলেন, বাংলাদেশে গণতন্ত্রকে ধবংস করার জন্য কোনো অশুভ শক্তি যাতে রাষ্ট্র ক্ষমতায় আসার সুযোগ না পায়, সেটা নিশ্চিত করা দরকার। ষড়যন্ত্রকারীদের যারা সহায়তা করে তাদেরও বিচারের আওতায় আনা হবে। তাহলে ভবিষ্যতে আর কেউ এরকম দুষ্কর্ম করার সাহস পাবে না।

তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের সব ধরনের ক্ষমতা রয়েছে। বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের বিপক্ষে অবস্থান নেয়া এবং বারবার ভুল সিন্ধান্ত নেয়ার জন্য বিএনপি আজ জনবিচ্ছিন্ন হয়ে গেছে। এ কারণেই তারা দলীয় প্রার্থী খুঁজে পাচ্ছে না। বিএনপির এই ব্যর্থতার দায়ভার অন্যের ঘাড়ে চাপিয়ে দিয়ে নিজেরা সান্ত্বনা খোঁজার চেষ্টা করছে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদরউদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ উপস্থিত ছিলেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া