adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইভটিজিং নিয়ে সালিশ, সংঘর্ষে ইউপি সদস্য নিহত

sylet_104428ডেস্ক রিপোর্ট : ইভটিজিংয়ের সাজা দেয়াকে কেন্দ্র করে সিলেটের কানাইঘাটে দুই পক্ষের সংঘর্ষে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য দুদু মিয়া (৪০) নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন।এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

৪ মার্চ শুক্রবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত দুদু মিয়া কানাইঘাটের লক্ষ্মীপাশা (পশ্চিম) ৯ নম্বর ইউপির সদস্য ছিলেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, কানাইঘাটের লক্ষ্মীপাশা ইউনিয়নের কুওরঘড়ি গ্রামের সাবাব উদ্দিন নামের এক যুবককে ইভটিজিংয়ের দায়ে গতকাল বৃহস্পতিবার তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। ওই ঘটনায় আজ শুক্রবার জুমার নামাজের পর একটি মসজিদের পাশে আবার সালিশ ডাকেন গ্রামের নেতৃস্থানীয়রা। সালিশে কুওরঘড়ি বাসিন্দা ইউপি সদস্য দুদু মিয়া ও সাবাব উদ্দিনের চাচা রাকিব আলীর মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। একপর্যায়ে প্রতিপক্ষের হামলায় দুদু মিয়া গুরুতর আহত হন। এর পর এলাকাবাসী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকাল চারটার দিকে তিনি মারা যান। তার লাশ হাসপাতালের মর্গে রয়েছে। সংঘর্ষে দুপক্ষের আরও ২৫জন আহত হয়েছেন। তাদের মধ্যে পাঁচজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকিদের কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) সুজ্ঞান চাকমা জানান, এ ঘটনায় ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া