adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভাই-বোন হত্যায় বাবার মামলা- ঘাতক মাকে আদালতে তোলা হবে আজ

2-child-kill20160303113633_104356নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রামপুরার বনশ্রীতে ভাই-বোন হত্যার ঘটনায় শিশুদের মা মাহফুজা মালেক জেসমিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তাদের বাবা আমানউল্লাহ। বৃহস্পতিবার পৌনে দশটার দিকে রামপুরা থানায় মামলাটি দায়ের করা হয়। আজ শুক্রবার সকালে জেসমিনকে আদালতে হাজির করা হবে।

মামলার সত্যতা নিশ্চিত করে রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, মামলায় শিশুদের মা মাহফুজা মালেক জেসমিনকে একমাত্র আসামি করা হয়েছে। শুক্রবার আসামি জেসমনিকে আদালতে পাঠানো হবে।

গত সোমবার সন্ধ্যায় বনশ্রীর বি-ব্লকের ৪ নম্বর সড়কের একটি বাসায় নুসরাত ও আলভীর রহস্যজনক মৃত্যু হয়। মৃত্যুর পর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, রেস্তোরাঁর খাবার খেয়ে তারা মারা যায়। পরদিন লাশের ময়নাতদন্তে শিশু দুটিকে শ্বাসরোধে হত্যার আলামত পান চিকিৎসক।

এ ঘটনায় শিশুদের বাবা আমান উল্লাহ, মা মাহফুজা ও খালা আফরোজা মালেককে গতকাল বুধবার সন্ধ্যায় জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দপ্তরের নেয়া হয়।

বৃহস্পতিবার সকালে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক জিয়াউল আহসান জানান, দুই সন্তানকে শ্বাসরোধে হত্যার দায় স্বীকার করেছেন জেসমিন।

এরপর দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান বলেন, 'মানসিকভাবে সুস্থ’ অবস্থায় হত্যার দায় স্বীকার করেন শিশু দুটির মা। ছেলেমেয়ের লেখাপড়া ও ভবিষ্যত নিয়ে তিনি দুশ্চিন্তায় ছিলেন। এর এক পর্যায়ে ছেলেমেয়েকে শ্বাসরোধে হত্যা কর- 
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া