adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাঠেই আল্লাহ আল্লাহ বলে তাসকিনের ‘মোনাজাত’- অতঃপর স্বস্তির জয়

tasস্পোর্টস ডেস্ক: ক্রিকেট পরাশক্তি ভারতের বিপক্ষে নিজের অভিষেক ম্যাচেই পাঁচ উইকেট তুলে চমক দেখিয়েছিলেন জাতীয় দলের তরুণ পেসার তাসকিন আহমেদ। সে যে শুরু এখন পর্যন্ত অব্যহত রয়েছে তার বোলিং তাণ্ডব। এককথায় মাশরাফি-মুস্তাফিজের পাশাপাশি জাতীয় দলের বোলিংয়ের অন্যতম নির্ভরযোগ্য অস্ত্র তাসকিন আহমেদ।

অথচ এবারের এশিয়া কাপে দেশসেরা এই ডানহাতি পেসার কোনভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। আসরটির প্রথম তিন ম্যাচে ১ টি উইকেট নিয়ে অনেকটাই ব্যর্থ হয়েছিলেন তিনি।

তবে ২ মার্চ বুধবারে পাকিস্তানের বিপক্ষে হাই-ভোল্টেজ ম্যাচটিতে তাসকিন ছিলেন নায়কের আসনে। প্রথম তিন ওভার বল করে দিয়েছিলেন মাত্র ২ রান। এছাড়া তুলে নেন উমর আকমলের উইকেটটি।

কিন্তু তাসকিনের তৃতীয় ওভারের দ্বিতীয় বলে উমর উড়িয়ে ছক্কা মারতে গিয়ে সাকিবের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান সাজঘরে। বল যখন হাওয়ায় ভাসছিল তখন তাসকিন মুনাজাত ধরে আল্লাহ আল্লাহ বলে ডাকছিলেন, যেন ক্যাচটি না মিস হয়। শেষ পর্যন্ত তাই হলো। আল্লাহ তার মনের বাসনা পূর্ণ করলেন। সাকিব ক্যাচটি ধরেছেন তখন তাসকিন উল্লাসে মেতে ওঠেন।

এদিন অবশ্য তাসকিন চার ওভার বল করে ১৪ রান দিয়ে এক উইকেট নেন। শেষ ওভারেই তিনি দিয়েছেন ১২ রান। অথচ বাকি তিন ওভারে দিয়েছিলেন মাত্র দুই রান ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া