adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রামপুরায় ভাই-বোন খুন, বাবা-মা ও খালাকে গ্রেফতার

full__104151ডেস্ক রিপোর্ট : রাজধানীর রামপুরার বনশ্রীতে ইসরাত জাহান অরনী (১৪) ও ভাই আলভী আমান (৬) খুনের ঘটনায় নিহতদের বাবা-মা ও খালাকে তাদের জামালপুরের বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে র‌্যাব।হত্যাকাণ্ডের রহস্যের জট না খোলায় জিজ্ঞাসাবাদের জন্য এই তিন জনকে আটক করে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।পুলিশ বলছেন, বাবা-মা প্রথমে চাইনিজ রেস্টুরেন্টের খাবার খেয়ে তাদের দুই সন্তানের মৃত্যুর কথা প্রচার করলেও ময়নাতদন্তের প্রতিবেদনে তাদের শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে বলে উল্লেখ করার পর বিষয়টি নতুন দিকে মোড় নেয়।ভাই-বোন দুই জনের গলা ও মুখে আঘাতের চিহৃ পাওয়া যায় ঐ প্রতিবেদনে।

চাঞ্চল্যকর এই ঘটনায়  এর আগে বাড়ির দাড়োয়ান, দুই গৃহশিক্ষকসহ ছয় জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাছাড়া সন্তানদের লাশ হাসপাতালে নেয়া হলেও বাবা-মায়ের সেখানে না যাওয়া এবং লাশের আগে তাদের তড়িঘড়ি করে দেশের বাড়িতে চলে যাওয়াসহ বাবা-মায়ের আচরণ নিয়ে বেশ কিছু প্রশ্নের জন্ম দেয়ায় পুলিশ বলছে, খুনের ঘটনায় বাবা-মাও সন্দেহের বাইরে নয়। 

পুলিশ বলছেন, গতকালও র‌্যাব তাদেরকে জিজ্ঞাসাবাদ করেছে। আইন শৃঙ্খলা বাহিনীর মনে করছে তাদেরকে আরো জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের নিয়ে ঢাকার পথে রওয়ানা হয়েছে র‌্যাব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া