adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আফ্রিদিকে ‘পাগল’ বললেন কান্দিল

AFRIDIস্পোর্টস ডেস্ক : ক্রিকেটে চিরপ্রতিদ্বন্দী হিসেবে পরিচিত পাকিস্তান-ভারত। কোনো দল হারলেই সমালোচনার তিরে বিদ্ধ হন খেলোয়াড়রা। চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে হার মেনে নিতে পারেন না দুই দেশের কেউই! তার ওপর যদি হারকে বড় কোনো বিষয় না বলে মন্তব্য করে বসেন দলের অধিনায়ক, তাহলে তো কথাই নেই। ছাড় পাওয়ার মওকা নেই তার। হ্যাঁ, এমনই এক ঘটনার জন্ম দিলেন পাকিস্তানের টি-২০ দলের অধিনায়ক শহিদ আফ্রিদি। 

এশিয়া কাপের খেলায় ভারতীয় বোলারদের তোপে প্রথমে ব্যাট করতে নামা পাকিস্তান অলআউট হয় মাত্র ৮৩ রানে। ওই ম্যাচে টিম ইন্ডিয়ার কাছে ভারতের কাছে ৫ উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয় শহিদ আফ্রিদির দল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হারের বর্ণনা দিতে গিয়ে পাকিস্তান দলপতি আফ্রিদি বলে ফেলেন, ‘ভারতের কাছে হার, এটাকে এত বড় করে দেখার কিছু নেই!’

এতে পাকিস্তানি মিডিয়ার যেন সমালোচনার ঝড় উঠেছে। সেই সমালোচকদের দলে যোগ দিলেন দেশটির টিভি অভিনেত্রী কান্দিল বালোচ। আফ্রিদিকে তো ‘পাগল’ বলেই আখ্যা দিলেন তিনি। পাকিস্তান টি-২০ দলের অধিনায়ক থেকে আফ্রিদির সরে দাঁড়ানোকেই দলের জন্য মঙ্গল হিসেবে দেখছেন কান্দিল, ‘যতদিন ‘পাগল’ আফ্রিদি অধিনায়ক থাকবে, পাকিস্তান দল ততদিনে জাগতে পারবে না। আর কয়েক সপ্তাহ পর বিশ্বকাপ। তার আগে তাদের এই বাজে অবস্থা জাতীয় দলের জন্য লজ্জা হিসেবেই দেখছি আমি।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া