adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সানি লিওনকে চ্যালেঞ্জ জানাতে বলিউডে আরেক সানি!

1456851887বিনোদন ডেস্ক : বলিউডের এমনিতেই তারকা দিয়ে ঠাসা অবস্থা। তার পরও বিদেশি অভিনেত্রীদের ভিড় হয় হারহামেশায় লেগে থাকে। এবার সেই তালিকায় আরেকটি বিদেশি নাম স্থান পেতে যাচ্ছে। তবে এবার যে নামটি বলিউডের মাটিতে হাটতে যাচ্ছেন, তিনি কয়েক বছর আগে বিশ্বের সেরা সুন্দরীদের তালিকায় প্রথম দিকে ছিলেন। তার নাম লুসি ক্যাথরিন পিন্ডার।

সাহসী পোশাক এবং সাহসী চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে ব্রিটিশ জুড়ে জনপ্রিয়তায় তুঙ্গে রয়েছেন তিনি। অর্জনের পাল্লাও অনেক ভারি করে নিয়েছেন এই ব্রিটিশ অভিনেত্রী তথা মডেল। সব ধরণের সাহসী পোশাকে নজর কেড়েছেন তার ভাক্তদের। তবে এবার এই অভিনেত্রীকে দেখা যাবে 'ওয়ারিয়র সাবিত্রি' নামের এক কুং ফু এপিক অ্যাকশন সিনেমায়। সিনেমার পরিচালক পরম গিল ক্যালিফোর্নিয়ার বাসিন্দা।

সিনেমায় লুসির পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে ওম পুরিকে। মার্চের দিকে এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমায় অ্যাকশন দৃশ্যে অভিনয়ের জন্য এরই মধ্যে অনেক ট্রেনিং নিয়েছেন লুসি। শোনা যাচ্ছে কিছু দৃশ্যে অনেক সাহসী অবস্থা দেখা যাবে তাকে। অনেকেই বলছেন, এই সিনেমা সফল হলে বলিউডে লুসিকে সানি লিওনের চ্যালেঞ্জার হিসেবে ব্যবহার করা হবে।

উল্লেখ্য, ২০০৭ সালে তাকে একটি বিখ্যাত পত্রিকায় প্রথম সাহসী অবস্থায় দেখা যায়। লুসিকে এরপর বেশ কয়েকবারই অবশ্য এমন দৃশ্যে দেখা গিয়েছে তাকে। সুপার বোলের বিজ্ঞাপনেও মন জিতেছেন লুসি। অনেকেই মনে করছেন সানি লিওনের জায়গা নেয়ার ক্ষমতা তার আছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া