adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রামপুরায় ভাই বোনকে শ্বাসরোধে হত্যা!

chinies__104042নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রামপুরায় চাইনিজ রেস্টুরেন্টের খাবার খেয়ে ঘুমের ঘোরে মারা যাওয়া বোন ইসরাত জাহান অরনী (১৪) ও ভাই আলভী আমান (৬)কে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ সাহা আজ সকালে লাশের ময়নাতদন্তের প্রতিবেদন তৈরি করেন।পরে তিনি সাংবাদিকদের বলেন, নিহত দুই জনের গলা ও মুখে আঘাতের চিহৃ পাওয়া গেছে।তাদের গলা ও মুখে আঘাতের যে চিহৃ পাওয়া গেছে তা মৃত্যুর জন্য যথেষ্ট কি না-সাংবাদিকদের এ সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তিনি হ্যা সূচক জবাব দেন।তাহেল কে মারলো এই দুই অবুঝ শিশুকে? এ ব্যাপারে পরিবারের সদস্যদের কাছে জানতে চাওয়া হলে তারা বলেন, তাদের কোনো শত্রু নেই।


আজ ১ মার্চ সকালে ময়নাতদন্তের প্রতিবেদন তৈরি পর ফরেনসিক বিভাগরে চিকিতসক প্রদীপ সাহা সাংবাদিকদের মুখোমুখি হন। তিনি বলেন, তাদের দুজনেরই গলায় ও মুখমণ্ডলে আঘাতের যে চিহৃ পাওয়া গেছে তাতে তাদের মৃত্যু হতে পারে। তবে খাবারের বিষক্রিয়া বিষয়ে তিনি বলেন, আমরা ভিসেরা রিপোর্ট করতে দিয়েছি। সেটা আসলে পুরো চিত্র পাওয়া যাবে।চিকিতসক প্রদীপ সাহা বলেছেন, দুই জনের শরীরের গলা ও মুখে আঘাতের চিহৃ পাওয়া গেছে তাতে মনে করা হচ্ছে যে তাদেরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে।রাজধানীর রামপুরা এলাকায় দুই ভাই-বোনের রহস্যজনক মৃত্যু হয়েছে। তারা হলো ইসরাত জাহান অরনী (১৪) ও আলভী আমান (৬)।

সোমবার রাতে  দুই ভাই বোনের মৃত্যু হয়। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

অরনী ও আলভীর খালা আফরোজা নীলা বলেছিলেন,  রবিবার রাতে অরনী ও আলভী তাদের বাবা-মায়ের সঙ্গে একটি চাইনিজ রেস্টুরেন্টে খেতে গিয়েছিল। সেখানে খাওয়ার পর বেঁচে যাওয়া কিছু খাবার তারা বাসায় এনে ফ্রিজে রাখে। সোমবার দুপুরে অরনী ও আলভী ওই খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এরপর বিকেলে তাদের ঘুম না ভাঙায় তাদের মায়ের সন্দেহ হয়। পরে দেখা যায় তাদের নিথর দেহ বিছনায় পড়ে আছে।পরে তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে রাত সোয়া আটটার দিকে কর্তব্যরত চিকিতসক দুই ভাই-বোনকে মৃত ঘোষণা করেন।

ইসরাত জাহান অরনী রাজধানীর ভিকারুন নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণীতে পড়ত। আলভী আমান হলি ক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র ছিল। তাদের বাবার নাম আমান উল্লাহ। তাদেও বাসা রাজধানীর রামপুরা থানার বনশ্রীর ৪ নম্বর সড়কের, বি নম্বর প্লটের, নয় নম্বর বাড়িতে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া