adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মোস্তফা সরয়ার ফারুকীর ছবিতে ইরফান খান!

570d203d945c9aa83fe2db84e516c4e1-56d48d2ca6fb4বিনোদন ডেস্ক : ২৯ ফেব্রূয়ারি সোমবার রাতে হঠাত করেই বোমা ফাটালেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। জানালেন তার নতুন ছবি ‘ডুব’-এ অভিনয় করছেন ভারত পেরিয়ে বলিউডেও প্রশংসিত অভিনেতা ইরফান খান। শুধু কি অভিনয়? ছবিটির সহ-প্রযোজক হিসেবেও থাকছেন তিনি।
বিষয়টি সোমবার রাত ১১টার দিকে বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেন মোস্তফা সরয়ার ফারুকী। তিনি বলেন, ‘‘ছবিটির বাংলা নাম ‘ডুব’। আর ইংরেজিতে ডাকবো ‘নো বেড অব রোজেস’ নামে। ছবিটির কাজ অনেকদিন ধরেই এগুচ্ছি। গোপনে ছবির প্রস্তুতি নেওয়া যে কত কঠিন, সেটা গত কয় মাসে আমি হাড়ে-হাড়ে টের পেয়েছি। অবশেষে আমি সোমবার মোটামুটি প্রেস এমবার্গো থেকে মুক্ত হলাম। এখন থেকে আমি মন খুলে আমার নতুন ছবির কথা বলতে পারি।’
তিনি বলেন, ‘ইরফান খান আমার প্রিয় অভিনেতাদের একজন। তার প্রতি কৃতজ্ঞতা আমাকে বিশ্বাস করার জন্য, ভালোবাসার জন্য।’ মোস্তফা সরয়ার ফারুকী জানান, এ ছবিতে ইরফান খানের সঙ্গে লিড রোলে থাকবেন নুসরাত ইমরোজ তিশা। আরও অভিনয় করবেন, পার্ণো মিত্র, রোকেয়া প্রাচী, ব্রাত্য বসু, নাদের চৌধুরী প্রমুখ।
ইরফান খানের সহ-প্রযোজনা ছাড়াও ‘ডুব’ প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজ। জানা গেছে, মার্চের মাঝামাঝি সময় থেকে ছবিটির শ্যুটিং শুরু করবেন মোস্তফা সরয়ার ফারুকী।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া