adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নতুন পথে হাঁটছেন কেন মাহি?

Star-Night-07বিনােদন ডেস্ক : বেশ কয়েকদিন আগের কথা। চিত্রনায়িকা মাহিয়া মাহি এক সন্ধ্যায় ঘর সাজানোর জন্য কিছু জিনিস বানিয়ে অনলাইনে বিক্রি করার সিদ্ধান্ত নিলেন। নামও দিলেন ‘স্করপিয়ন হাট’। কোনো কিছু না ভেবে মাথায় যা আসলো তাই করলেন। ব্যবসার শুরুতেই প্রায় একশ’ অর্ডার পেয়ে গেলেন তিনি। এরপর বন্ধু-বান্ধবদের নিয়ে কাজে লেগে গেলেন। ব্যবসাও জমে উঠলো। সেই ঘর সাজানোর জিনিসপত্রের কিছুটা অংশ দেখা গিয়েছে মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’ ছবির একটি গানের দৃশ্যে। গতকাল ছবিটি মুক্তি পেয়েছে।


কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। এ ছবিটি নিয়ে মাহি বলেন, এতে আমার চরিত্রের নাম অরু। আর আমি প্রথমবার রিয়াজ ভাইয়ের বিপরীতে অভিনয় করেছি। এ ধরনের গল্পের ছবিতে প্রথম কাজ করলাম। প্রিমিয়ার দেখার পর সবাই তো বলছে ভালো হয়েছে। তবে এ রকম ছবি করে যেহেতু আমি অভ্যস্ত না, তাই ফলাফল কেমন হতে পারে তা নিয়ে আমার কোনো মন্তব্য নেই। কয়েকদিন পর বোঝা যাবে ছবির ফলাফল। নাচ-গানের বাইরে ‘কৃষ্ণপক্ষ’ মাহির প্রথম চলচ্চিত্র।
হঠাৎ এই নতুন পথে হাঁটছেন কেন মাহি? উত্তরে তিনি বললেন, আমার ভক্তদের পাশাপাশি হুমায়ূন আহমেদেরও প্রচুর ভক্ত আছেন। তারাও অনেকে হলে গিয়ে ছবিটি দেখবেন বলে আশা করছি। তাই নতুন ভক্তও পেয়ে যাবো এ ছবিতে। সে ধরনের একটা বাসনা থেকেই এ নতুন পথে হাঁটা। দেখা যাক কি হয়। এদিকে বর্তমানে মাহি দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করছেন। এ ছবিতে তাকে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

বর্তমানে বান্দরবানে ছবিটির শুটিং চলছে। সেখানে আউটডোরে শুটিংয়ের বিষয়ে মাহি বলেন, চৈতি নামে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি। প্রথমে ভেবেছিলাম আউটডোরে কাজ করতে ভালো লাগবে না। তবে এখানে কাজ করার পর ভালোই লাগছে। এখানে কাজ শেষে ঢাকা ফিরবো। ফিরেই পরিবারসহ মার্চে ঘুরতে যাবো। পরিবার ও বন্ধুদের নিয়ে প্রায়ই ঘুরতে যান মাহি। তাই ঘোরাফেরা বিষয়ে বললেন, সুযোগ পেলেই বন্ধুদের নিয়ে ঘুরতে বেরিয়ে পড়ি।

এই যেমন কক্সবাজার গিয়েছিলাম কয়েকদিন আগে। এবার পরিবারকে পুরো সময়টা দিতে চাই। এরপর নতুন ছবির কাজ শুরু করবো। হাতে কি ছবি রয়েছে জানতে চাইলে মাহি বলেন, নতুন একটি ছবির কাজ শুরু হবে এপ্রিলে। এ ছবিতে আমাকে দ্বৈত চরিত্রে দেখবেন দর্শকরা। এবারই প্রথম এমন চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। যমজ দুই বোনের চরিত্র। একজনের নাম মাহি এবং অন্যজনের নাম মিথিলা। পুরো গল্পটা এখনও পড়া হয়ে ওঠেনি। তবে যেটুকু জেনেছি মাহি চরিত্রটি একজন মাদকাসক্ত মেয়ের এবং মিথিলা একটু শান্ত স্বভাবের। তবে ছবির মাঝামাঝি সময়ে অ্যাকশন চরিত্রে মিথিলাকে দেখা যাবে। কাজটি ভালো হবে বলে আশা করছি। এ ছাড়া বদিউল আলম

খোকনের ‘হারজিৎ’ ছবিতে সজলের বিপরীতে অভিনয় করছি। এর প্রযোজনা প্রতিষ্ঠান নিউ জেন ইন্টারটেইনমেন্ট ও অভি কথাচিত্র। মে মাসে ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন মাহি। এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ায় ফেরা প্রসঙ্গে প্রশ্ন করা হলে জবাবে তিনি বলেন, এসব নিয়ে ভাবছি না। তবে আমি প্রস্তাব পেলেই জাজের ঘরে ফিরতে চাই। কারণ জাজের কারণে আমি আজকের মাহি। তাদের ছবিতে সুযোগ দেবার কারণে আমি ভালো

ভালো ছবিতে কাজ করতে পারছি। তাই এটা ভুলে যেতে আমি চাই না। একটা সময় তাদের ছবিতে টানা কাজ করেছি। তাই গ্যাপ দিয়েও কাজ করতে চাই না। জাজ থেকে প্রস্তাব পেলে টানা তাদের ছবিতে কাজ করে যেতে চাই।
উৎস…. মানবজমিন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া