adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুস্তাফিজ আমাকে বল করতে ভয় পায় – মাশরাফি

1456227001 স্পোর্টস ডেস্ক : বাঘা বাঘা ব্যাটসম্যানদের নাকানি-চুবানি খাওয়ানো মুস্তাফিজুর রহমান নাকি মাশরাফিকে বল করতে ভয় পান! ক্রিকেট বোদ্ধাদের কথাটা স্বীকার করতেই হবে। মাশরাফি বিন মুর্তজাও সে কথাটাই বললেন। মঙ্গলবার মাশরাফি বলেন, ‘ও (মুস্তাফিজ) শুধু আমাকে বল করতে ভয় পায়।’

এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটসের ম্যাচে মুস্তাফিজের বিপজ্জনক স্লোয়ারে মিড উইকেটের ওপর দিয়ে বড় ছক্কা হাঁকান মাশরাফি, যা বিপিএলের তৃতীয় আসরের সবচেয়ে বড় ছক্কার খেতাবও অর্জন করে। ওই ম্যাচে মুস্তাফিজের ৯ বলে ৮ রান করেন মাশরাফি।

আগামীকাল বুধবার থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ টুর্নামেন্ট। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। গত বছর ভারতের বিপক্ষে অভিষেক ওয়ানডে সিরিজে মুস্তাফিজুর রহমান দারুণ বোলিং করে লাইমলাইটে চলে আসেন। ৩ ওয়ানডেতে নেন ‘মাত্র’ ১৩ উইকেট। তার বোলিংয়ে ভারতের ব্যাটসম্যানরা ছিল অসহায়। এবার সে পথেই কি মুস্তাফিজ!

মাশরাফি জানালেন, মুস্তাফিজ প্রতিপক্ষ কিংবা প্রতিপক্ষের কোনো ব্যাটসম্যানকে নিয়ে কখনোই কোনো চিন্তা করেন না। নিজের পারফরম্যান্সে সব সময় বিশ্বাস রাখার কারণে সাফল্যের সিঁড়ি বেয়ে ওপরে উঠছেন।

মুস্তাফিজকে নিয়ে মাশরাফির ভাষ্য,‘মুস্তাফিজের সব সময় আত্মবিশ্বাস থাকে। ওর যেই স্লোয়ারটা আছে ‘‘কাটার’’, ও সেটা বিভিন্নভাবে করতে পারে। ম্যাচের আগে ও কখনোই ব্যাটসম্যান কিংবা কোনো দল নিয়ে চিন্তা করে না। ও নিজের ওপর বিশ্বাস রাখে, নিজের পারফরম্যান্সকে বিশ্বাস করে।

ব্যাটসম্যান কী করবে সেটা চিন্তা করে না। এই বিশ্বাস ওকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়। ক্রিকেটীয় যুদ্ধে জয়ী করে দেয়। নিজের ওপর অনেক বিশ্বাস ওর। চাইলেই ওকে নিয়ে হোমওয়ার্ক করতে পারেন কিন্তু খুব কঠিন হবে আপনার জন্য।’
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া