adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ্যে বৃদ্ধকে পেটানোর দায়ে যুবলীগ নেতা গ্রেপ্তার (ভিডিও)

photo-1455982793ডেস্ক রিপোর্ট : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে এক বৃদ্ধকে প্রকাশ্যে পিটানোর ঘটনায় ইউনিয়ন যুবলীগের সভাপতি জমশেদ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জমশেদ গজনাইপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।
এ ঘটনার দায়ে শনিবার গজনাইপুরের ফুলতলী বাজার থেকে জমশেদ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত ১৫ ফেব্রুয়ারি সোমবার নির্যাতনের ঘটনা ঘটলেও এর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপলোড হয় গতকাল শুক্রবার। এরপর বিষয়টি নিয়ে তুমুল আলোড়ন সৃষ্টি হয়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সাতাইহাল গ্রামের বাসিন্দা ইউপি সদস্য ও যুবলীগ নেতা জমশেদ আলী কথিত গরু চুরির অভিযোগে গত ১৪ ফেব্রুয়ারি রোববার রাতে একই গ্রামের বাসিন্দা বৃদ্ধ মো. আবু বক্করকে (৬০) তার বাড়িতে ডেকে নিয়ে যান। আবু বক্করকে সারা রাত আটকে রেখে পরের দিন সোমবার দুপুরে সাতাইহাল পাঁচ মৌজার খেলার মাঠে নিয়ে যান জমশেদ। সেখানে আশপাশের গ্রামের দুই শতাধিক মানুষের উপস্থিতিতে লাঠি দিয়ে বেধড়ক পেটান জমশেদ ও তার লোকজন।
পরে আবু ব্ক্করের আত্মীয়স্বজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। বর্তমানে সেখানে চিকিতসা নিচ্ছেন তিনি।
এদিকে মারপিটের এই ঘটনা জমশেদ ও স্থানীয় সমাজপতিরা চাপা দিয়ে রাখেন। কিন্তু গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবু বক্করকে নির্যাতনের ভিডিও আপলোড করা হয়। এরপর সাড়া পড়ে যায় নবীগঞ্জসহ পুরো হবিগঞ্জে। এ নিয়ে আলোচনা, সমালোচনা ও নিন্দার ঝড় ওঠে।
এ ঘটনায় নির্যাতনের শিকার বৃদ্ধের মেয়ে রেখা বেগম যুবলীগ নেতা জমশেদের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামি করে নবীগঞ্জ থানায় মামলা করেন। শনিবার দুপুরে থানার গোফলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) আবদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় ফুলতলী বাজার থেকে জমশেদ আলীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে মুহূর্তে উৎসুক জনতা তাকে একনজর দেখতে থানায় ভিড় করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া