adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ সজল-তিশার জন্মদিন

tisha-sajol1455956647বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা অবদুন নূর সজল। অভিনয় গুনে ইতোমধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ছোট পর্দা ও বড় পর্দায় দেদারছে অভিনয় করে যাচ্ছেন এ অভিনেতা। অন্যদিকে রয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। দুই মাধ্যমেই তিনিও জায়গা করেছেন অভিনয় গুনেই। আজ এই দুই অভিনয়শিল্পীর জন্মদিন। রাইজিংবিডির পক্ষ থেকে এ দুই তারকার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন।

বছরের শুরুতে অভিনেতা সজল পরিকল্পনা করেছিলেন এবারের জন্মদিনে তিনি কোন শুটিং রাখবেন না। কিন্তু বাধ্য হয়েই তাকে আজও শুটিং করতে হচ্ছে। মামুনের নির্দেশনায় আজ তিনি একটি নাটকের শুটিংয়ে রয়েছেন রাজধানীর উত্তরায়। শুটিংয়ের জন্য আজকের দিনেও তিনি বিশেষ কোন পরিকল্পনা রাখেননি বলে জানা গেছে। 

একক নাটকে সজলকে দেখা গেলেও ধারাবাহিক নাটকে আপাতত অভিনয় করছেন তিনি। তবে ইদানিং বড় পর্দাতে ব্যস্ত হয়ে পড়েছেন এ অভিনেতা। তন্ময় তানসেন পরিচালিত ‘রানআউট’ চলচ্চিত্রটি গত বছরের শেষের দিকে মুক্তি পায়। শিগগিরই তিনি নতুন আরেকটি চলচ্চিত্রে অভিনয় করবেন বলেও জানা গেছে।  

সবার প্রিয় মুখ নুসরাত ইমরোজ তিশা। জন্ম দিন উপলক্ষে গতকাল রাত ১২ টা ১ মিনিটে বনানীর নিজ বাসায় আনন্দঘন পরিবেশে কেক কেটে জন্মদিনটা শুরু করেন এ অভিনেত্রী। এ সময় স্বামী মোস্তফা সরয়ার ফারুকীসহ পরিবার ও কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন। কেক কটার একটি ছবিও পোস্ট ফেসবুক পেজে পোস্ট করেন। 


১৯৯৫ সালে নতুন কুঁড়ি প্রতিযোগীতায় প্রথম স্থান অর্জনের মধ্যে দিয়ে মিডিয়া জগতে পা রাখেন এ অভিনেত্রী। ২০০৩ সাল থেকে অভিনয় ও মডেলিং এ ব্যস্ত হয়ে পরেন তিনি। তারপর টিভি নাটকের মাধ্যমে দর্শকদের কাছে আসতে শুরু করেন তিনি। বর্তমানে তিনি দেশের প্রথম সারির একজন টিভি অভিনেত্রী। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও নিয়মিত হয়েছেন তিনি। এ বছর তার মেন্টাল ও অস্তিত্ব নামে দুটি বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় দিন গুণছেন। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া