adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ ইসলামকে নির্বাসনে পাঠানোর পায়তারা করছে : ছাত্র শিবির

sg dc wf_116457ডেস্ক রিপোর্ট : বর্তমান সরকার দেশ থেকে ইসলামকে নির্বাসনে পাঠানোর পায়তারা করছে বলে অভিযোগ করেছেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ইয়াছিন আরাফাত।

শুক্রবার রাজধানীর একটি মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা মহানগর উত্তর শাখার এক সমাবেশে তিনি এ অভিযোগ করেন।

শিবির সেক্রেটারি বলেন, জনগণকে ধোঁকা দিয়ে আওয়ামী সরকারের ইসলাম বিদ্ধেষী কুৎসিত রুপ লুকিয়ে রাখার চেষ্টা করলেও অপকর্মের কারণে তা আর সম্ভব হচ্ছে না। একের পর এক নিকৃষ্ট কাজের ফলে সরকারের ইসলাম বিদ্ধেষী মনোভাব ক্রমেই স্পষ্ট হচ্ছে। আওয়মী লীগের কর্মকা- দেখে মনে হচ্ছে, তারা দেশ থেকে ইসলামকে নির্বাসনে পাঠানোর পায়তারা করছে।

তিনি বলেন, ইসলামের প্রতি তাদের মায়াকান্না থাকলেও তাদের একের পর এক ইসলাম বিদ্ধেষী অপকর্ম দেখছে জাতি। আজ সিলেটে সরকারের সকল শর্ত মানার পরও কুরআনের তাফসীর মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন। ৯০ ভাগ মুসলমানের দেশে এই অপকর্ম শুধু ইসলাম বিদ্ধেষীতার নমুনাই নয় বরং মুসলিম জাতির সাথে চরম দৃষ্টতার শামিল। আওয়ামী সরকার ক্ষমতায় আসার পর থেকেই একের পর এক ইসলাম বিরোধী কাজ করে যাচ্ছে। ইসলাম বিরোধী আইন, আলেম উলামাদের উপর গণহত্যা, বিচারের নামে অবিচার করে শীর্ষ ইসলামী নেতৃবৃন্দকে হত্যা, হয়রানী, জুলুম নির্যাতন, ইসলাম নিয়ে মন্ত্রী এমপিদের নিকৃষ্ট মন্তব্যসহ নানা ইসলাম বিরোধী তান্ডব দেখেছে জাতি। এই সরকারের আমলে কয়েক হাজার মাদ্রাসা বন্ধ করে দেয়া হয়েছে। অন্য দিকে নাস্তিক্যবাদকে মদদ দেয়া হচ্ছে।

একটি মুসলিম প্রধান দেশে এসব অপকর্ম মুসলিম বিশ্বে দেশের ভাব মর্যাদাকে দারুন ভাবে ক্ষুন্ন করে চলেছে।

শাখা সভাপতি হাসান জারিফের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোবারক হোসেন ও শিক্ষা সম্পাদক এম এইচ সোহেল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া