adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেলফি তোলা এবং ঠাণ্ডা মাথায় ভয়ংকর খুনের গল্প

selfieআন্তর্জাতিক ডেস্ক : প্রেমিকাকে নিয়ে ঘুরতে গেলেন প্রেমিক।ঘুরতে গিয়ে দু’জনে মিলে সেলফি তোলা। তার পর প্রেমিকার গলা কেটে খুন করা। শুধু তাই নয়, খুন করার পর সেলফির ছবিকে সামাজিক মাধ্যম হোয়াটসঅ্যাপের প্রোফাইলে দেওয়া। সব মিলিয়ে একদম পরিকল্পিত ভাবে খুন। একদম ঠান্ডা মাথায় খুন এটি। 
ভারতের উত্তর প্রদেশের দেহরাদূনে এরকমই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। 
কলকাতার সংবাদমাধ্যম এর এক প্রতিবেদন থেকে জানা গেছে, অভিযুক্ত প্রেমিকের নাম আশিস কুমার (২৭)। পুলিশ জানিয়েছে, গুরপ্রীত কাউর (৩০) নামে এক নারীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে আশিসের। গুরপ্রীত ও তার স্বামী গুরজিত আশিসের বাড়িতেই ভাড়া থাকতেন পাঁচ বছর ধরে। গুরপ্রীতের স্বামী এক জন ব্যবসায়ী। সে কারণে সব সময়ই তাকে বাড়ির বাইরে যেতে হতো। এর মধ্যেই বাড়ির মালিকের ছেলে আশিসের সঙ্গে তার প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। মাস দুয়েক আগে গুরপ্রীতরা দেহরাদূনের রেস্ট ক্যাম্প এলাকায় চলে যান। সেখান থেকেই বাধে বিপত্তি।
গত শনিবার প্রেম নগরের একটি চা বাগানে গুরপ্রীতকে নিয়ে যান আশিস। সেখানে বেশ কিছু ক্ষণ সময় কাটান দু’জনে। তাদের মধ্যে কথাবার্তাও হয়। আশিস গুরপ্রীতকে নিয়ে তার মোবাইলে ফোনে সেলফিও তোলেন। গুরপ্রীত ঘুণাক্ষরেও টের পাননি তার কী হতে চলেছে। হাসতা হাসতে গুরপ্রীতকে  হাঠাৎ শ্বাসরোধ করে মারার চেষ্টা করেন আশিস। মৃত্যু নিশ্চিত করতে পকেট থেকে ধারাল ছুরি বের করে গুরপ্রীতের গলায় চালিয়ে দেন তিনি। গুরপ্রীতের চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা দৌড়ে আসেন। তাদের আসতে দেখে গুরপ্রীতকে ফেলে রেখে পালান আশিস। গুরপ্রীতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
এই ঘটনার পর আশিসের খোঁজে তল্লাশি চালায় দেহরাদূন পুলিশ। মুসৌরির একটি হোটেলের ঘর থেকে হাতের শিরা কাটা অবস্থায় উদ্ধার করা হয় আশিসকে। এক পুলিশকর্মীর কথায়, ‘ঠিক সময়ে না পৌঁছলে ছেলেটি মরে যেত। প্রচুর রক্তপাত হয়েছে।’
হোটেলের কর্মীরা এই ঘটনা দেখে স্তম্ভিত হয়ে গিয়েছেন। তারা জানিয়েছেন, ছেলেটিকে দেখে বোঝাই যায়নি যে সে খুন করে এসেছে। হোটেল ভাড়া নেওয়ার সময় বেশ হাসিখুশি ছিল।
অন্য দিকে, হাসপাতালের বেডে শুয়ে আশিস বলেন, ‘এই কাজের জন্য মোটেই অনুতপ্ত নই। বেঁচে আছি এটাই আমার বিরক্তি। আমার মরে যাওয়াই উচিত ছিল।’
প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, সন্দেহের বশেই গুরপ্রীতকে খুন করেছেন আশিস। তার ধারণা ছিল গুরপ্রীতের সঙ্গে আরও অনেকের সম্পর্ক রয়েছে। পুলিশ জানিয়েছে, হাসপাতাল থেকে ছাড়া পেলেই আশিসকে গ্রেফতার করা হবে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া