adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রুনি ও মাতার কল্যাণে ম্যান ইউয়ের জয়

02+rummyস্পোর্টস ডেস্ক : নিজেদের মাঠে স্টোক সিটির ওপর আধিপত্য ধরে রাখল ম্যানচেস্টার ইউনাইটেড। ওয়েইন রুনি ও হুয়ান মাতার নৈপুণ্যে ইংলিশ প্রিমিয়ার লিগে এবার ৩-০ ব্যবধানে জিতেছে লুই ফন খালের দল।

ওল্ড ট্র্যাফোর্ডে আগের সাত লিগ ম্যাচের সবগুলোতেই স্টোক সিটিকে হারিয়েছিল ইউনাইটেড। 
 
মঙ্গলবার রাতে ইউনাইটেডের পক্ষে একটি করে গোল করেন হেসে লিনগার্ড, অন্তনি মার্শিয়াল ও রুনি। তিনটি গোলেই ভালো অবদান রাখেন স্পেনের ফরোয়ার্ড মাতা।
 
চতুর্দশ মিনিটে মাতার কাছ থেকে বল পেয়ে বোর্থউইক-জ্যাকসন ক্রস দেন হেসে লিনগার্ডকে, খানিকটা নিচু হয়ে মাথা ছুঁইয়ে দলকে এগিয়ে দেন এই ইংলিশ মিডফিল্ডার। 
 
একটু পরই ইউনাইটেডের গ্লেন জনসন বল নিয়ে দ্রুত প্রতিপক্ষের বক্সে ঢুকে পড়লেও বাইরের জালে মেরে সুযোগ নষ্ট করেন।
 
২৪তম মিনিটে দারুণ এক প্রতি-আক্রমণ থেকে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। মাতা-রুনি হয়ে বল পেয়ে যান মার্শিয়াল। গতিময় শটে স্টোক সিটি গোলরক্ষককে পরাস্ত করেন ফ্রান্সের এই ফরোয়ার্ড।
 
প্রথমার্ধের শেষ দিকে মাতার হেড পোস্টের বাইরে দিয়ে চলে গেলে ইউনাইটেডের ব্যবধান বাড়ানোর সুযোগ নষ্ট হয়। তবে দ্বিতীয়ার্ধের শুরুর দিকে মাতা-মার্শিয়ালের গড়া আক্রমণে স্কোরলাইন ৩-০ করেন রুনি।
 
এ জয়ে ২৪ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে ইউনাইটেড। সমান ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে মঙ্গলবার রাতেই লিভারপুলকে ২-০ গোলে হারানো লেস্টার সিটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া