adv
৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বাসে ডাকাতির চেষ্টাকালে আটক ৩০

downloadডেস্ক রিপোর্ট : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাসসহ ডাকাত সন্দেহে ৩০ জনকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আটকদের মধ্যে ১১ জনের পরিচয় নিশ্চিত করতে করেছে পুলিশ। তারা হলেন, টাঙ্গাইলের শাহ আলম (২৮), ভুয়াপুরের রঞ্জু খাঁ (২৫), আশুলিয়ার আলামিন (২৬), বাগেরহাটের আমিন মোল­া (২৮), শাহজাহান মোল­া (২৫), লিটন শেখ (২৭), মানিকগঞ্জের মহর আলী (২৬) ও স্বপন আলী (২৮), ঝিনাইদহের সবুজ বিশ্বাস (২৮), পাবনার তেবাড়িয়ার আলামিন (৩০) ও তেতুলিয়ার ফজলুল রহমান (২৮) সহ মোট ৩০ জন। 

ঢাকাগামী ওই কোচটি বাসস্ট্যান্ড থেকে যাত্রী তোলার সময় সন্দেহ হলে আটক করে উল্লাপাড়া থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ডাকাতসহ কোচটি থানায় নিয়ে যায়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, এই কোচটিতে যারা যাত্রী হিসেবে সব সময় থাকেন তারা সবাই ডাকাত দলের সদস্য। এরা সিরাজগঞ্জ রোডে রাতের বেলায় বগুড়া, পাবনা, নাটোর ও টাঙ্গাইল রুটে যাত্রী তুলে টাকা-পয়সা, মোবাইল ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। এরপর হাত-পা বেঁধে রাস্তায় নামিয়ে দিয়ে পালিয়ে যায়। প্রায় চার মাস ধরে এ ধরনের ঘটনা ঘটে আসছে। 

উল্লাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউশিক আহমেদ জানান, বাস থেকে রাজধানী পরিবহন, রজনী গন্ধা পরিবহন, মিম ঐশী পরিবহন, এসবি পরিবহন, শাহ পরান পরিবহনসহ বেশ কয়েকটি আন্তঃজেলা কোচের নাম ফলক ও প্রচুর পরিমাণ দড়ি ও চাকু উদ্ধার করা হয়েছে। 

আটকরা জানান, তারা পাশে একটি করে সিট ফাঁকা রেখে বাসে বসতো। যাত্রীরা উঠলে পাশের সিটে বসিয়ে চলন্ত অবস্থায় তাদের নিকট থেকে সর্বস্ব কেড়ে নিয়ে বাস থেকে ফেলে দেয়া হয়। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় মামলা হয়েছে।          

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া