adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘এ বছরই বিয়ে করবো ইনশাআল্লাহ’

kona_1বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। নিজের দীর্ঘ ক্যারিয়ারে বেশ কিছু শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। নিয়মিত প্লেব্যাকও করছেন। এছাড়া জিঙ্গেল ও ভয়েস ওভার নিয়েও ব্যস্ত তিনি। তবে এই সময়ে সবচেয়ে বেশি স্টেজ শো নিয়ে। প্রায় প্রতিদিনই শো করছেন। ব্যস্ততা ও ক্যারিয়ারের বিভিন্ন বিষয় নিয়ে  কথা বলেছেন কনা। তার সাক্ষাৎকারটি জয় পরাজয় পাঠক দের জন্য তুলে ধরা হলো 

কেমন আছেন? দিনকাল কেমন যাচ্ছে?
ভালো আছি। দিনকাল যাচ্ছে বেশ ব্যস্ততার মধ্যে দিয়ে। নিজের জন্য অবসর সময় বের করা কষ্টকর হয়ে উঠেছে।

ব্যস্ততা কি নিয়ে?
নতুন গান নিয়ে ব্যস্ত। বেশ কিছু নতুন গান করছি। পাশাপাশি চলচ্চিত্রের জন্যও কন্ঠ দিচ্ছি বিভিন্ন ছবিতে। তবে সবচেয়ে বেশি ব্যস্ত এখন থাকতে হচ্ছে শো নিয়ে। গতকালও শো করলাম বসুন্ধরা কনভেনশন সিটিতে। শো-এর ব্যস্ততা চলতেই থাকবে। আমি লাকি যে শ্রোতারা আমার গান এত পছন্দ করেন। 

নতুন গান কি আসছে?
নতুন গানের কাজ করেছি। বাপ্পা মজুমদার, ফুয়াদ আল মুক্তাদির, জুয়েল মোর্শেদ, মুন ও কলকাতার আকাশ সেনের সুর-সংগীতে ৬-৭ টি গান করেছি। বিভিন্ন ধরনের গান থাকছে। তবে অ্যালবাম আকারে প্রকাশ করবো না। এখন পুরো এক অ্যালবাম দিয়ে লাভ নেই। তাই সিঙ্গেল আকারে প্রকাশ করবো। ভালোবাসা দিবসেই নতুন কনাকে খুঁজে পাবেন সবাই। আকাশ সেনের সুরে যে গানটি করেছি তার ভিডিওর কাজ শেষ করেছি। ভালোবাসা দিবস উপলক্ষে এটি প্রকাশ করবো শিগগিরই। ভালোবাসা দিবসে গানটি শ্রোতাদের জন্য উপহার।

তাহলে গান কি এখন এভাবেই প্রকাশ করবেন?
হুম। এখন থেকে গান এভাবেই প্রকাশ করবো। নির্দিষ্ট সময় পর পর ভিডিও প্রকাশ করবো। আর গত চার বছর আসলে আমি শো নিয়ে বেশি ব্যস্ত থেকেছি। এ বছর চলচ্চিত্রের বাইরেও নতুন গানে নিয়মিত হবো। 

প্লেব্যাক-এর কি খবর?
প্লেব্যাক চলছে ভালোই। গত দুই মাসে বেশ কিছু নতুন গানে কন্ঠ দিয়েছি। গানগুলো ভালো হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে। 

আর জিঙ্গেল ও ভয়েস ওভারের কাজ?
জিঙ্গেল আমি অনেক করেছি। যেহেতু আমি শিল্পী তাই বিজ্ঞাপনের জিঙ্গেল গাইতে সমস্যা হয় না। তবে ভয়েস ওভারের কাজ কিন্তু আমি শখের বসেই শুরু করেছিলাম। অবশেষে এমন হলো যে টেলিভিশনে প্রচারিত বেশিরভাগ বিজ্ঞাপনের ভয়েস ওভারই আমি করেছি। প্রায় প্রতিদিনই ভয়েস ওভারের কাজ করেছি। 

দেশীয় সংগীতের অবস্থান কেমন মনে হচ্ছে এখন?
এখন অনলাইনে গান প্রকাশ হচ্ছে। মোবাইল, ইউটিউব মানুষের গান শোনার ও দেখার বড় মাধ্যম হয়ে উঠেছে। এখন সিডি মাধ্যম নেই বললেই চলে। এটা সময়ের দাবি। সময়ের সঙ্গে সঙ্গে আমরা এগিয়ে যাচ্ছি এটা ভালো। তবে আরও ভালো লাগছে নতুন করে অনেক প্রযোজনা প্রতিষ্ঠান অ্যালবামে বিনিয়োগ করছেন বলে। কারণ এটা খুব দরকার। যখন বেশি কোম্পনি বিনিয়োগ করবে তখন প্রতিযোগীতাও বাড়বে। 

নতুনরা কেমন করছে?
খুব ভালো করছে। নতুনদের মধ্যে আমি অনেক সম্ভাবনা দেখতে পাই। তবে একটা কথাই বলবো ধৈর্য্য নিয়ে গান করতে হবে। রাতারাতি তারকাখ্যাতির জন্য গান করলে হবে না। 

বিয়ে করছেন কবে?
বিয়ে করে ফেলবো। সব ঠিকঠাক থাকলে এ বছরই বিয়ে করবো ইনশাআল্লাহ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া