adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সেই ক্ষুদে ভক্তের সঙ্গে দেখা করবেন মেসি

stream_img-3স্পোর্টস ডেস্ক : আফগানিস্তানের সেই ক্ষুদে ভক্তের সঙ্গে দেখা করবেন লিওনেল মেসি। সংবাদসংস্থা ‘এএফপি’কে বিষয়টি জানিয়েছেন মেসির বাবা হোর্হে মেসি। বিষয়টি নিশ্চিত করেছে আফগানিস্তান ফুটবল ফেডারেশনও। আফগানিস্তানের কাবুলের ৫ বছর বয়সী এক ছেলের মেসি-ভক্তি দেখে অবাক হয় বিশ্ব। গরীব পরিবাবেব এই ছেলেটি বার্সেলোনার স্ট্রাইকার মেসির অনেক বড় ভক্ত। বাবাকে কয়েকবার মেসির আর্জেন্টিনার জার্সি কিনে দিতে বলে ছেলেটি।

কিন্তু গরীব বাবার পক্ষে সেটা সম্ভব হয় নি। তাই বাধ্য হয়ে বাজার করে আনা প্লাস্টিকের ব্যাগ দিয়ে আর্জেন্টিনার জার্সি বানায় মুর্তজা আহমদি। ব্যাগটি ছিল আর্জেন্টিনার পতাকার মতো সাদা-নীল রংয়ের। প্লাস্টিকের ব্যাগ দিয়ে আর্জেন্টিনার জার্সি বানিয়ে তার পেছনে মেসির নাম ও তার জার্সি নম্বর ১০ লিখে নেয়। ছেলেটির ওই জার্সি পরা কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যাতে আলোড়ন সৃষ্টি করে চারদিকে।

অনেকে বলতে থাকেন, পৃথিবীতে মেসির সবচেয়ে বড় ভক্ত এই ছেলেটি। আফগানিস্তানের ওই ছেলেটির ভালবাসার কথা পৌঁছে গেছে মেসির কাছে। মেসিও ভালবাসার মূল্য দিতে যাচ্ছেন। তার বাবা হোর্হে মেসি এএফপি’কে বলেন, ‘আমরা আফগানিস্তানের ওই ছেলেটির ছবি দেখেছি। মেসিকে বলেছি। এখন আমরা ছেলেটির জন্য কিছু করতে চাই।’

এ কথার সত্যতা দিয়ে আফগানিস্তান ফুটবল ফেডারেশন জানায়, ‘ছেলেটির সঙ্গে দেখা করার জন্য মেসির পক্ষে থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে এখনও তার দেখা করার দিনক্ষণ নির্ধারিত হয়নি। মেসি আফগানিস্তানের আসবেন নাকি ছেলেটি স্পেনে যাবে সে বিষয়ও এখন পর্যন্ত নির্ধারিত হয়নি। তবে মেসির পক্ষ থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হযেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া