adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাণিজ্যমেলায় ইসলামী ব্যাংকের প্যাভিলিয়নে দর্শনার্থীদের ভিড়

Feature-tradeডেস্ক রিপোর্ট : বরাবরের মতো এ বছরও ইসলামী ব্যাংক গ্রাহক ও দর্শনার্থীর জন্য বাণিজ্যমেলায় বিশেষ সেবা প্রদান করছে। গ্রাহক ও উৎসুক দর্শনার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠেছে ব্যাংকের প্যাভিলিয়ন। মেলায় এসে ব্যাংকিং সেবা ও তথ্য জানতে পারছেন আগত দর্শনার্থীরা।
বাণিজ্যমেলায় মূল প্রবেশদ্বারে রয়েছে ইসলামী ব্যাংকের প্যাভিলিয়ন। এর পাশেই রয়েছে ব্যাংকের এটিএম বুথ ও টাকা জমাদান (আইডিএম) মেশিন।
মেলায় আসা দর্শনার্থীরা ইসলামী ব্যাংকের প্যাভিলিয়নে এসে ব্যাংকের নানাবিধ প্রোডাক্ট ও সেবা সম্পর্কে জানতে পারছেন। গ্রাহকের চাহিদানুযায়ী ব্যাংকের যেকোনো শাখায় নতুন অ্যাকাউন্ট খোলা, এমক্যাশ মোবাইল ব্যাংকিংয়ের অ্যাকাউন্টও খোলা, অ্যাকাউন্ট ব্যালেন্স জানাসহ জমা মেশিনের (আইডিএম) মাধ্যমে টাকা জমা ও উত্তোলন করা যাচ্ছে এ প্যাভিলিয়নে।
নগদ টাকা বহনের ঝুঁকি এড়িয়ে ব্যবসায়ীরাও প্রতিদিন পণ্য বিক্রির টাকা ব্যাংকে জমা রাখছেন। মেলায় ইসলামী ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা তুলছেন ব্যবসায়ী, গ্রাহক ও দর্শনার্থীরা। ব্যাংকিং সেবা ও তথ্য জানার সুযোগ পাওয়ায় দর্শনার্থীদের ভিড় লেগেই আছে ইসলামী ব্যাংকের প্যাভিলিয়নে। ভিড় সামলাতে ব্যাংকের কর্মকর্তারা প্রতিনিয়ত ব্যস্ত সময় পার করছেন। কেন্দ্রীয় ব্যাংকের আর্থিক অন্তর্ভুক্তি নীতিকে অনুসরণ করে জনগণের দোড়গোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতেই ইসলামী ব্যাংকের এ প্রচেষ্টা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া