adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খালেদা জিয়াকে খুশি করতেই বঙ্গবন্ধুকে নিয়ে মিথ্যাচার করেন বিএনপি নেতারা’

imagesডেস্ক রিপোর্ট : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সামনে আওয়ামী লীগের কাউন্সিল। কাউন্সিল ঘোষণার পর মার্চ মাসে বিএনপিও কাউন্সিলের ঘোষণা দিয়েছে, ভালো কথা। বিএনপির কাউন্সিলকে সামনে রেখে খালেদা জিয়া ও তারেক জিয়াকে খুশি করার একটা প্রতিযোগিতা চলছে। 

তিনি বলেন, কাউন্সিলে পদ-পদবী পেতে শেখ মুজিবুর রহমানের নামে বিষোদগার করে খালেদা ও তারেক জিয়াকে খুশি করার প্রতিযোগিতায় নেমেছে বিএনপি নেতারা। তারা জানে যে বেগম জিয়া ও তারেক জিয়া খুশি হবেন সেজন্য সম্মেলনকে সামনে রেখে এই প্রতিযোতা চলছে। 

শুক্রবার নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে ছয় কোটি টাকা ব্যয়ে নির্মিত চারলেন সড়কের উদ্বোধনের পর সাংবাদিকদের মন্ত্রী এসব কথা বলেন। এ সময় স্থানীয় সাংসদ মামুনুর রশিদ, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান, সড়ক ও জনপথ বিভাগ নোয়াখালীর নির্বাহী প্রকৌশলী জাহেদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
 
চৌমুহনী পৌর মেয়র আক্তার হোসেন ফয়সলের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুবকর ছিদ্দিক টিপুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মামুনুর রশিদ কিরন, নোয়াখালীর জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান দৌলা, নোয়াখালী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহেদ হোসেন প্রমুখ।

সড়ক উদ্বোধন উপলক্ষে এক পথসভায় ওবায়দুল কাদের বলেন, যতদূর জানি, আগামী ফেব্রুয়ারি মাসে প্রথম দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হবে। নির্বাচন হবে মার্চে। আইন অনুযায়ী নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করবে। চেয়ারম্যান পদে দলীয় প্রতীকে নির্বাচন হলে এতে কোনো দলীয় প্রভাব থাকবে না।

এসময় সেতুমন্ত্রী উপস্থিত জনতাকে উদ্দেশ্যে করে বলেন, কুমিল্লা থেকে নোয়াখালী এবং ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত সড়ক ৩০ ফুট চওড়া রাস্তা নির্মাণের কাজ শুরু হয়েছে। রাস্তায় ছোট যানবাহনের জন্য আলাদা লেন থাকবে। এছাড়া আরো উন্নয়নের কাজ চলছে।

নির্বাচনের তফসিল ঘোষণা হয়নি তাই বলছি, তফসিল হলে বলতাম না- এমন আবদারের সুরে আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে সমর্থন কামনা করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া