adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মধ্যবর্তী নির্বাচন নিয়ে মুখ খুললেন ওবায়দুল কাদের

1453980319ডেস্ক রিপোর্ট : মধ্যবর্তী নির্বাচন নিয়ে মুখ খুললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  তিনি বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপিসহ রাজনৈতিক দলগুলো এখন ইউপি নির্বাচনের দিকে ঝোঁকছে।  এ মুহূর্তে মধ্যবর্তী নির্বাচন রসিকতা ছাড়া কিছুই নয়।  

তিনি বলেন, পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে হবে।  বিশ্ব ব্যাংক আমাদের চোর বানাতে ছেয়েছিল।  পদ্মা সেতু করে আমরা প্রমাণ করব যে, আমরা চোর নয়।

আজ বৃহস্পতিবার দুপুরে সাভার কলেজে নবীনবরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ এখন নেতা তৈরির কারখানা।  কারখানায় শুধু নেতাই তৈরি হয়, কর্মী তৈরি হয় না।  এ সময় তিনি নিজের ছবি এবং সাভারের বিভিন্ন স্থানে নেতাদের ছবি সরাতে স্থানীয় সংসদ সদস্যকে অনুরোধ করেন। তা না করলে পুলিশ দিয়ে সরানোর ব্যবস্থা করবেন বলে জানান তিনি।

তিনি বলেন, মানুষ ছবি দেখে ভোট দেবে না।  কাজ দেখে ভোট দেবে। কাগজের ছবি ছিঁড়ে যাবে, আর বিলবোর্ড ভেঙে যাবে, কিন্তু হৃদয়ের ছবি মনেই থেকে যাবে।

কলেজের নবীনবরণ অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান তার বক্তব্যে নৌকা মার্কায় ভোট চাওয়ায় তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন তিনি। কিছুদিন আগে মন্ত্রীর নির্দেশে বিলবোর্ড সরানোর কারণে তিনি আবার প্রশংসাও করেন।

কলেজের গভর্নিং বডির সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ ডা. এনামুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাভার পৌর মেয়র আলহাজ আব্দুল গণি, সাভার কলেজের সাবেক ভিপি মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার কলেজের অধ্যক্ষ মো: ইলিয়াস খাঁন প্রমুখ।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিবেশন করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া