adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর কবর ঢাকায় আনতে চায় আ.লীগ : নজরুল

downloadডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগ বঙ্গবন্ধুর কবর ঢাকায় আনতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম।

আজ দুপুরে ঢাকা রিপোর্টাস ইউনিটিতে ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত চিকিৎসক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮০তম জন্মবার্ষিকী পালন এবং জিয়া পরিবারের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রের’ প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।

নজরুল ইসলাম খান বলেন, শাসকগোষ্ঠী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম বাংলাদেশের মাটি থেকে মুছে ফেলতে চায়। শুধু তাই নয়, আওয়ামী লীগ টার্গেট করে জিয়া পরিবারকে ধ্বংস করার চেষ্টা করছে।

জিয়ার কবর সরানো প্রসঙ্গে তিনি বলেন, আমি মনে করি শেখ মুজিবুর রহমানের কবর যেহেতু ঢাকা থেকে অনেক দূরে তাই তারা তাদের নেতার কবর ঢাকায় নিয়ে আসতে চায়। আমি তাদেরকে বলব, ঠিক আছে ঢাকায় এনে আবার জানাজার ব্যবস্থা করুন। লোক সমাগম দেখান, দেখেন জিয়ার জানাজায় যত লোক হয়েছিল তত হয় কি না।

তিনি আক্ষেপ প্রকাশ করে বলেন, যে গণতন্ত্রের জন্য মুক্তিযুদ্ধ করেছিলাম সেই গণতন্ত্র আজ আইসিইউতে আছে।

আয়োজক সংগঠনের সহ সভাপতি অধ্যাপক ডা. রফিকুল কবির লাবুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি আ ফ ম ইউসুফ হায়দার, ড্যাবের মহাসচিব ডা. জেড এম জাহিদ হোসেন, সহ সভাপতি . অধ্যাপক সিরাজুল ইসলাম, ডা. অধ্যাপক আব্দুল মান্নান, ডা. আব্দুল কুদ্দুস, ডা.আব্দুস সালাম প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া