adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের জখম সারাচ্ছেন রণবীর!

ranbir-kapoor1453976829 (1)বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরে চলছে অভিনেতা রণবীর কাপুর এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে নানা খবর। এ নিয়ে প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন তারা। এরই মধ্যে শোনা যাচ্ছে, ক্যাটরিনার সঙ্গে ছাড়াছাড়ির পর ফুটবলের প্রেমে পড়েছেন রণবীর কাপুর।

জানা গেছে, ক্যাটরিনার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর সময় কাটাতে এবং মনোযোগ অন্যদিকে সরিয়ে নিতে নিয়মিত ফুটবল খেলছেন রণবীর। সম্প্রতি তাকে অভিষেক বচ্চন, দিনো মারিয়া, আদিত্য রায় কাপুরের সঙ্গে একটি চ্যারিটি ফুটবল ম্যাচেও অংশ নিতে দেখা গেছে।   

একটি সূত্র জানিয়েছে, রণবীর স্থানীয় পর্যায়ের কয়েকটি ফুটবল ম্যাচ খেলার জন্য স্পেনের বার্সেলোনায় যাওয়ার পরিকল্পনা করেছেন। সূত্রটি আরো বলছে, এটি তার জন্য ভালো হবে। দেশের বাইরে গিয়ে ফুটবল নিয়ে ব্যস্ত থাকলে তিনি ছাড়াছাড়ির বিষয়টি থেকে মনোযোগ সরিয়ে ফেলতে পারবেন। তিনি কিছু সময়ের জন্য ফুটবলে নিজেকে নিমগ্ন রেখেছেন এবং সেটিতেই ফোকাস করার চেষ্টা করছেন।  

বলতে গেলে অবসরেই দিন কাটছে রণবীর কাপুরের। বর্তমানে কোনো সিনেমার বা প্রচারণার কাজ করছেন না তিনি। ক্যাটরিনার সঙ্গে জাগ্গা জাসুস সিনেমার শুটিং করছিলেন এ অভিনেতা। কিন্তু ছাড়াছাড়ি হওয়ার ফলে সেটিও বর্তমানে বন্ধ রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া