adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঐশ্বরিয়ার ভাইয়ের বউ হচ্ছেন রিচা!

2016_01_27_19_08_43_hLy4ekGJbMa3WAT8cXesjtJABMIwn3_originalবিনোদন ডেস্ক : পাকিস্তানে নিহত ভারতীয় যুবক সর্বজিতের আত্মজীবনীমূলক সিনেমা ‘সর্বজিত’-এ অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই, এটা পুরনো খবর। কিন্তু এবার শোনা গেল একই ছবিতে ঐশ্বরিয়ার ভাই সর্বজিত মানে রনদীপ হুদার স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন ‘মাসান’ খ্যাত অভিনেত্রী রিচা চাড্ডা! 

জানা গেছে, গেল বছরে নিরজ ঘাইওয়ানের বহুল প্রশংসিত ছবি ‘মাসান’-এর পর এবার আরো একটি নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের ভিন্ন ঘরানার ছবির অভিনেত্রী রিচা চাড্ডা। আর সেই ছবিটিই হতে যাচ্ছে ঐশ্বরিয়া রাই অভিনীত পাকিস্তানে আটক ভারতীয় যুবক সর্বজিতের আত্মজীবনীমূলক ছবি।    

ছবিতে সর্বজিত মানে রনদীপ হুদা’র স্ত্রী হিসেবে দেখা যাবে রিচা চাড্ডাকে। ছোট্ট এক শহরে রিচার বসবাস। তার বিয়ে হয় ঐশ্বরিয়ার ভাই সর্বজিতের সাথে। যেখানে একজন শিখ নারীর বেশে তাকে দেখা যাবে।    

রনদীপ হুদা, ঐশ্বরিয়া রাই এবং রিচা চাড্ডা অভিনীত ছবিটির কাজ এরইমধ্যে পুরোদমে চলছে। এমনকি ছবির মুক্তি নিয়েও কথা উঠছে। শোনা যাচ্ছে আসছে ২০ মে রিলিজের ঘোষণা দিয়েছেন সর্বজিতের বায়োপিক নির্মাতা অমুং কুমার। যদিও আইপিএল-এর জন্য পিছিয়ে দেয়ার কথা ভাবছিলেন তিনি।  কিন্তু পরে ভেবে চিন্তে ২০ মে-কেই মুক্তির তারিখ ঘোষণা দিলেন তিনি।

উল্লেখ্য, সর্বজিত সিং ভারতের হয়ে গুপ্তচরবৃত্তির অভিযোগে পাকিস্তানে কারাবন্দী ভারতীয় নাগরিক, যিনি লাহোর ও মুলতানে বোমা হামলার ঘটনায় অভিযুক্ত মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামী ছিলেন। ১৯৯০ সাল থেকে লাহোর কারাগারে বন্দি ছিলেন তিনি। এর আগে সর্বজিত সিংকে মুক্তি দিতে পাকিস্তানের কাছে আনুষ্ঠানিক আহবান জানিয়েছিল নয়াদিল্লি। ৪৯ বছর বয়সী এই বন্দিকে ভারতে সর্বোচ্চ স্বাস্থ্য সেবা গ্রহণের সুবিধার্থে স্থানান্তরেরও আহবান জানিয়েছিল ভারত সরকার। কিন্তু পরবর্তীতে পাকিস্তানের জেলখানায় অস্বাভাবিক মৃত্যু হয় তার। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া