adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোরে খ্রিস্টান দম্পতিকে পিটিয়ে হত্যার চেষ্টা

1442816281_37693_1_114333ডেস্ক রিপোর্ট : নাটোরের বড়াইগ্রাম উপজেলায় আত্মীয় পরিচয়ে বাড়িতে ঢুকে এক খ্রিস্টান দম্পতিকে দুর্বৃত্তরা পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাত ৮টার দিকে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত উপজেলার বনপাড়া পৌরসভার কালিকাপুর এলাকায় ওই দম্পতির বাড়িতে গিয়ে হামলা চালিয়ে এ হত্যা চেষ্টা চালায়।

দুর্বৃত্তদের হামলায় আহত বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাসের সাবেক আঞ্চলিক পরিচালক, বনপাড়াস্থ সেন্ট যোশেফ ও বর্ণী’র সেন্ট লুইস স্কুলের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গাব্রিয়েল কস্তা (৭১) ও তার স্ত্রী বীণা পিরিচকে (৬৫) সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 পুলিশ জানায়, একপর্যায়ে ওই দম্পত্তি সংজ্ঞাহীন হয়ে পড়লে দুর্বৃত্তরা স্বর্ণালংকার ও নগদ টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়। ওই সময় এই দম্পতি ছাড়া পরিবারের আর কেউ বাড়িতে ছিলেন না।

আজ সকাল ৭টার দিকে প্রতিবেশীরা সংজ্ঞাহীন অবস্থায় ওই দম্পত্তিকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত)  মো. এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সম্ভবত ডাকাতির চেষ্টা করার সময় বাধা দেয়ায় তাদের দু’জনকে মারপিট করা হয়েছে এবং এর ফলে তারা সংজ্ঞাহীন হয়ে পড়েন।

তবে ওই দম্পতির প্রতিবেশী ও আত্মীয়রা জানান, তাদেরকে মেরে ফেলার জন্যই মাথা ও মুখের অংশে লাঠি দিয়ে আঘাত করা হয়েছে এবং এতে তারা জ্ঞান হারিয়ে ফেললে মৃত্যু নিশ্চিত হয়েছে ভেবে দুর্বৃত্তরা চলে যায়।

এর আগে পাবনায় এক খ্রিস্টান যাজককে হত্যা চেষ্টা হয়েছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া