adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীকে হত্যার পর ঘরে তালা দিয়ে পালাল স্বামী

photo-1453869818ডেস্ক রিপোর্ট : গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য সাভার মডেল থানা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। 
সাভারে সুলতানা নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে সাভার পৌরসভার ব্যাংক কলোনি এলাকায় আজিজুর রহমানের একটি ভাড়া বাড়ির ছয়তলায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে সুলতানার স্বামী আমির হোসেন পলাতক।

নিহত সুলতানা বেগম টাঙ্গাইল জেলার নাগরপুর থানার কাচপাই গ্রামের ফরহাদ হোসনের মেয়ে। তিনি ব্যাংক কলোনি এলাকার রাইসা বিউটি পার্লারে কাজ করতেন।

নিহতের প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ দাবি করে, কয়েক দিন ধরে কয়েক লাখ টাকা যৌতুকের জন্য আমির হোসেন তাঁর স্ত্রী সুলতানাকে চাপ দিয়ে আসছিলেন। সুলতানা তাতে অপারগতা প্রকাশ করেন। এরই জের ধরে ক্ষিপ্ত হয়ে গভীর রাতে আমির হোসেন স্ত্রীকে গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে ঘরের বাইরে তালা ঝুলিয়ে পালিয়ে যান।

পরে প্রতিবেশীরা সুলতানার কোনো সাড়াশব্দ না পেয়ে সাভার মডেল থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের তালা ভেঙে গৃহবধূ সুলতানার লাশ উদ্ধার করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, আমির হোসেনকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য লাশ আজ বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল বিশ্লেষণে গৃহবধূর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া