adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সানির প্রত্যাখ্যানে দুঃখ পেয়েছেন আমির

photo-1453287946বিনোদন ডেস্ক :  ‘সাক্ষাতকারে তাঁকে যেভাবে প্রশ্ন করা হচ্ছিল, তাতে আমার খারাপ লেগেছে। তিনি যখন বললেন আমার সঙ্গে অভিনয় করতে চান না, আমি রীতিমতো দুঃখ পেয়েছি।’ অভিনেত্রী সানি লিওনের একটি টেলিভিশন সাক্ষাৎকারের প্রতিক্রিয়ায় এই কথাগুলোই বললেন বলিউডের সুপারস্টার আমির খান।

আজ মঙ্গলবার এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে কথাগুলো বলে আমির আবার যোগ করেন, ‘সিনেমার পাণ্ডুলিপি আর চরিত্র যদি মিলে যায় তাহলে তাঁর সঙ্গে কাজ করতে আমার কোনো সমস্যা নেই। কারো অতীত জীবন নিয়ে আমি কী করব?’

এনডিটিভি জানায়, সম্প্রতি ভারতের একটি টেলিভিশন চ্যানেলে দেওয়া এক ইন্টারভিউতে পর্নোতারকা থেকে বলিউড তারকা বনে যাওয়া সানি লিওন সাক্ষাৎকার দেন। সেখানে ‘আমিরের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলে করবেন কি না?’ উপস্থাপকের এই প্রশ্নের উত্তরে সানি সোজাসাপ্টা না বলে দেন। 

সানির সেই উত্তরের কথা তুলে প্রশ্ন করা হলে আমির বলেন, তাঁর ওই অনুষ্ঠানটি সঙ্গে সঙ্গে দেখার সৌভাগ্য হয়নি। তবে অনুষ্ঠানটির ধারণকৃত অংশ অনলাইনে দেখেছি আমি। আর দুঃখও পেয়েছি।  

এনডিটিভির এই সাক্ষাৎকারের আগেও নিজের টুইটার অ্যাকাউন্টে সানির পক্ষেই বলেছেন আমির। টুইটারে আমির লিখেছিলেন, ‘আমি মনে করি সানি লিওন নিজেকে একজন মর্যাদাসম্পন্ন নারী হিসেবেই বলিউডে প্রতিষ্ঠিত করেছেন।’ 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া