adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিবালা মেসির সঙ্গে খেলতে চান

Dybala+2স্পোর্টস ডেস্ক : দারুণ ছন্দে থাকা ইউভেন্তুসের স্ট্রাইকার পাওলো দিবালা লিওনেল মেসির পাশে খেলতে আগ্রহী। ইতালির শীর্ষ লিগ সেরি আয় সোমবার রাতে দিবালার একমাত্র গোলেই রোমাকে হারায় ইউভেন্তুস। ঘরের মাঠের ওই ম্যাচ শেষে আর্জেন্টিনার এই উঠতি তারকা স্প্যানিশ ক্রীড়া দৈনিক স্পোর্তকে তার ইচ্ছার কথা জানান। স্বদেশি তারকা ও পাঁচবারের বর্ষসেরা মেসির বিপক্ষে খেলতে চান কি না, এ প্রশ্নের জবাবে দিবালা বলেন “না, আমার মেসির সঙ্গে খেলার প্রবল ইচ্ছা।”
এ মৌসুমে ইউভেন্তুসের হয়ে এখন পর্যন্ত ১৪ গোল করা দিবালাকে বার্সেলোনা কিনতে চায় বলে গুঞ্জন রয়েছে। ইউভেন্তুস স্টেডিয়ামে রোববারের ম্যাচের সময় স্পেনের ক্লাবটির ক্রীড়া পরিচালক রবের্ত ফের্নান্দেসের উপস্থিতিতে গুঞ্জনটা বাড়তি মাত্রা পেয়েছে।

এ প্রসঙ্গে দিবালা অবশ্য কিছুই জানতেন না বলে জানান। লিগে দল টানা একাদশ ম্যাচ জেতায় এবং ব্যক্তিগত পারফরম্যান্স ভালো হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেন ২২ বছর এই খেলোয়াড়।  

এই জয়ে শীর্ষে থাকা নাপোলির সঙ্গে দুই পয়েন্টের ব্যবধান ধরে রেখেছে ইউভেন্তুস। ২১ ম্যাচে বর্তমান ও গত চারবারের চ্যাম্পিয়নদের পয়েন্ট ৪৫। সমান ম্যাচে নাপোলির পয়েন্ট ৪৭।
  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া