adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সোহেল তাজ রাজনীতিতে ফিরবেন না’

011_99790নিজস্ব প্রতিবেদক : ছোটভাই সোহেল তাজ আপাতত রাজনীতিতে ফিরছেন না বলে জানিয়েছেন তার বড়বোন গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য ও তাজউদ্দিন কন্যা সিমির হোসেন রিমি।

আজ সোমবার সকালে কাপাসিয়ায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান। কয়েকটি উন্নয়ন কাজ উদ্বোধনের জন্য তিনি এখন নির্বাচনী এলাকায় আছেন।

সাংবাদিকরা রিমিকে প্রশ্ন করেন, সোহেল তাজ রাজনীতিতে সক্রিয় হচ্ছেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হচ্ছেন এ ব্যাপারে আপনার মন্তব্য কী? এর জবাবে রিমি বলেন, সোহেল নিজেই জানিয়েছে, সে আপাতত রাজনীতিতে আসবে না। এ ব্যাপারে বিভিন্ন পত্রিকায় যে খবর প্রকাশিত হচ্ছে তা নিছকই গুজব।

রিমি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক। আমরা নিছক সৌজন্য সাক্ষাৎ করেছি। সোহেল জানিযেছিল, সে দেশে ফিরলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবে। এজন্য গত পরশু তাকে নিয়ে আমরা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করি।

তাজউদ্দিনের মেয়ে রিমি বলেন, সোহেল রাজনীতিতে আপাতত ফিরছে না। তবে ভবিষ্যতে ফিরবে কি-না তা সময়ই বলে দেবে। সে রাজনীতিতে ফিরলে আপনারা জানতে পারবেন।

প্রসঙ্গত, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এবং বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের একমাত্র ছেলে সোহেল তাজ মন্ত্রিত্ব ও দল থেকে পদত্যাগ করে বর্তমানে নিউইয়র্কে বসবাস করছেন। সম্প্রতি তিনি দেশে এলে গত শনিবার সন্ধ্যায় দুই বোনকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে যান। প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর আবেগঘন সাক্ষাৎ হয়। এতে জল্পনা ছড়িয়ে পড়ে আগামী কাউন্সিলেই সোহেল তাজকে দলের যুগ্ম সাধারণ সম্পাদক করা হচ্ছে। তিনি আবার রাজনীতিতে সক্রিয় হচ্ছেন। তবে সোহেল তাজ এর আগেই বিভিন্ন গণমাধ্যমে তার রাজনীতিতে ফেরার খবর নাকচ করেন। আজ তার ছেড়ে দেয়া আসনে নির্বাচিত বড়বোন সিমির হোসেন রিমিও সে খবর নাকচ করলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া