adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুনাফায় ফিরেছে মাইডাস ফাইন্যান্স

MIDASডেস্ক রিপোর্ট : মুনাফায় ফিরেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত মাইডাস ফাইন্যান্স। চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর ’১৫ থেকে ডিসেম্বর ’১৫) অনিরীক্ষিত আর্থিক হিসাব অনুযায়ী ব্যাংক বহির্ভূত আর্থিক খাতের এ কোম্পানিটির শেয়ারপ্রতি কনসলিডেটেড আয় (ইপিএস) হয়েছে ২৩ পয়সা। আগের হিসাব বছরে একই সময়ে কোম্পানটির শেয়ারপ্রতি লোকসান হয়েছিল ২০ পয়সা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
অপরদিকে চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জুলাই ’১৫ থেকে ডিসেম্বর ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৩৬ পয়সা। আগের বছরে একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসানের পরিমাণ ছিল ১.২২ টাকা। সে হিসাবে আগের বছরের একই সময়ের তুলনায় কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ১২৯ শতাংশ।
এদিকে চলতি হিসাব বছরের অর্ধবর্ষে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থ প্রবাহের পরিমাণ হচ্ছে (২.০৬) টাকা। আগের বছর একই সময়ে এর পরিমাণ ছিল ৬৫ পয়সা। এ ছাড়া ২০১৫ সালের ৩১ ডিসেম্বরে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য ছিল ৭.৭৩ টাকা। ২০১৪ সালের ৩১ ডিসেম্বরে সম্পদ মূল্য ছিল ৫.৮০ টাকা। ২০১৫ সালের ৩১ ডিসেম্বর কোম্পানিটির পুঞ্জিভূত লোকসানের পরিমাণ ছিল ৩৯ কোটি ৭৭ লাখ ৫০ হাজার টাকা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া